তাঁর যৌন হেনস্থা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা, দাবি তনুশ্রী দত্তের

ফের সরব তনুশ্রী

Updated By: Sep 25, 2018, 05:41 PM IST
তাঁর যৌন হেনস্থা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা, দাবি তনুশ্রী দত্তের

নিজস্ব প্রতিবেদন : ‘আশিক বানায়া আপনে’ দিয়ে বলিউডে ধামাকা করেছিলেন তিনি। ইমরান হাসমির বিপরীতে তনুশ্রী দত্তের ‘আশিক বানায়া আপনে’ এখনও দর্শকদের মনে দাগ কেটে যায়। কিন্তু, ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী তনুশ্রী দত্ত এবার কি বললেন জানেন?

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে তনুশ্রী দত্ত বলেন, কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে অনেকে অনেক কথা বলেন। হলিউডে সম্প্রতি শুরু হয়েছে ‘মি টু ক্যাম্পেন’। কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে হলিউডে ‘মি টু ক্যাম্পেন’ শুরু হয়। কিন্তু, ২০০৮ সালে তাঁর সঙ্গে যে ঘটনা ঘটেছিল, তা মনে পড়লে এখনও আঁতকে ওঠেন বলে জানান তনুশ্রী।

আরও পড়ুন : দীপিকার কাছে এমনই আজব দাবি করে বসলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্ত

ঘটনার সূত্রপাত ‘হর্ন ওকে প্লিস’ সিনেমার শুটিংয়ের সময়। ওই সিনেমার একটি সোলো গানের শুটিংয়ে তাঁর অভিনয়ের কথা ছিল। ওই গানের শুটিংয়ে ‘হর্ন ওকে প্লিস’-এর এক অভিনেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা ছিল। কিন্তু, ওই সময়ই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা হয় বলে অভিযোগ।

তবে ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে ওই ঘটনার সম্মুখীন হওয়ার পর বিষয়টি নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত। শুধু তাই নয়, ২০০৮ সাল কিংবা তার সমসাময়িক সময়ে কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে সেভাবে কেউ মাথা ঘামাতেন না। কিংবা মুখও খুলতেন না। কিন্তু, ওই ঘটনার প্রতিবাদ করেছিলেন তনুশ্রী।

আরও পড়ুন : 'আমার নগ্ন ভিডিও ভিডিও পাঠিয়ে দেয় মা-কে', বিস্ফোরক রাধিকা

শুধু তাই নয়, তনুশ্রী বিষয়টি নিয়ে মুখ খোলার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সেটি ৩ দিন ধরে ধরে টেলিকাস্ট করা হয়। এরপরই গোটা বিষয়টি জানতে পারেন সাধারণ মানুষ। তবে আচমকা কেন কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলতে গেলেন তনুশ্রী দত্ত, সে বিষয়ে স্পষ্টভাবে তিনি কোনও উত্তর দেননি। প্রসঙ্গত, ‘হর্ন ওকে প্লিস’-এ অভিনয় করেন নানা পাটেকর, গোবিন্দা এবং রিমি সেন।

সম্প্রতি বিদেশ থেকে মুম্বইতে ফেরেন এই বাঙালি অভিনেত্রী। ‘আশিক বানায়া আপনে’-র পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের পর হঠাতই রুপোলি পর্দা থেকে সরে যান তনুশ্রী দত্ত। শোনা যায়, অভিনয় ছেড়ে তিনি নাকি সন্ন্যাস নিয়েছেন। কিন্তু, মুম্বইতে ফেরার পর তনুশ্রী জানান, এখন আর তিনি অভিনয়ের কথা ভাবেন না। শারীরিক অসুস্থতার জন্যই রুপোলি পর্দা থেকে সরে গিয়েছেন বলেও জানান তনুশ্রী।

.