Telegu Choreographer Chaitanya: মর্মান্তিক ভিডিয়ো পোস্ট করে পৃথিবীকে বিদায় জানালেন নামী কোরিয়োগ্রাফার!

Telegu Choreographer Chaitanya: জনপ্রিয় তেলুগু কোরিয়োগ্রাফার চৈতন্য রবিবার ৩০ এপ্রিল আত্মহত্যা করেন। অর্থকষ্টের কারণে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। মারা যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি।

Updated By: May 1, 2023, 05:52 PM IST
Telegu Choreographer Chaitanya: মর্মান্তিক ভিডিয়ো পোস্ট করে পৃথিবীকে বিদায় জানালেন নামী কোরিয়োগ্রাফার!

শতরূপা কর্মকার: জনপ্রিয় তেলুগু কোরিয়োগ্রাফার চৈতন্য রবিবার ৩০ এপ্রিল আত্মহত্যা করেন। মারা যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেই ভিডিয়ো এখন ভাইরাল। তেলুগু ডান্স রিয়েলিটি শো ধী-এর হাত ধরে পরিচিতি পান চৈতন্য। সেখান থেকেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তাঁর মৃত্যুতে শোকাহত অনুরাগীরা।

কিন্তু জনপ্রিয়তার শিখরে পৌঁছে এমন সিদ্ধান্তে অবাক তাঁর ভক্তকুল। ভাইরাল ওই ভিডিয়ো মারফৎ জানা যাচ্ছে, সম্প্রতি বেশ কিছু লোন নিয়েছিলেন তিনি। কিন্তু সেটা শোধ করার মতো সামর্থ তাঁর ছিল না। তাই অর্থকষ্টের কারণে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। ভিডিয়োতো তিনি বলেন, 'আমার মা, বাবা ও বোন আমার অনেক যত্ন নিয়েছে এবং চেষ্টা করেছে আমি যাতে কোনও সমস্যায় না পড়ি। আমি আমার সকল বন্ধু-বান্ধবদের কাছে ক্ষমা চাইছি।' তিনি আরও বলেন,'আমি হয়তো অনেককে বিরক্ত করেছি তার জন্যেও ক্ষমাপ্রার্থী।'

আরও পড়ুন: Shah Rukh Khan | Salman Khan: খেপে গিয়ে সেটেই 'পাঠান'কে হঠাৎ গুলি 'ভাইজান-এর! আর উঠলেন না লুটিয়ে পড়া শাহরুখ...

পুলিস সূত্রে খবর, লোন সংক্রান্ত বিষয়ে বেশ কিছুদিন ধরে সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন চৈতন্য। লোনের টাকা ফেরত দেওয়ার চাপ তিনি নিতে পারছিলেন না। মৃত্যুর আগে করা ওই ভিডিয়োতে একই কথা বলেছেন তিনি। চৈতন্য বলেন,'টাকা সংক্রান্ত বিষয়ে নিজের ভেতর থাকা ভালোটুকুও শেষ হয়ে গিয়েছে। টাকা শুধু ধার করলেই হয় না সেটা ফেরত দেওয়ার সামর্থ থাকা উচিত। কিন্তু আমি তা পারিনি।'

 

ভিডিয়োর শেষে তিনি বলেন,'আমি এই মুহূর্তে নেল্লোরে রয়েছি। আর এটাই আমার শেষ দিন। আমার লোন সংক্রান্ত সমস্যাগুলি আমি আর সহ্য করতে পারছি না।' মনে করা হচ্ছে ওই ভিডিয়ো আপলোড করার পরেই মারা যান তিনি। অন্ধ্রপ্রদেশে তাঁর নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন ডান্স মাস্টার চৈতন্য। তাঁর মৃত্যুর খবর প্রকাশ পাওয়ার পরেই শোকের আবহ তৈরি হয়েছে দক্ষিণী বিনোদন জগতে। 

আরও পড়ুন: Anushka Sharma | Virat Kohli: 'আমার সবকিছু', জন্মদিনে অনুষ্কার অদেখা ছবি পোস্ট বিরাটের...

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেকে বলেন যে আত্মহত্যা কোনও সমাধান হতে পারে না। উল্লেখ্য, তেলুগু ডান্স রিয়েলিটি শো ধী-এর সিজন ১০-এ ফাইনালিস্ট ছিলেন তিনি। ধী জোড়ি ও ধী চ্যাম্পিয়নের সেমি ফাইনালেও উঠেছিলেন তিনি। সেই শো-কেও তিনি ধন্যবাদ জানাতে ভোলেননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.