Shah Rukh Khan | Salman Khan: খেপে গিয়ে সেটেই 'পাঠান'কে হঠাৎ গুলি 'ভাইজান-এর! আর উঠলেন না লুটিয়ে পড়া শাহরুখ...

ঘটনাটি স্মরণ করে সলমান শেয়ার করেছেন যে তারা রাজস্থানের মরুভূমিতে করণ অর্জুনের জন্য শুটিং করছিলেন। সন্ধ্যায় সেখানে একটি পার্টি চলছিল এবং সবাই এতে অংশ নিয়েছিল। তারা পরিকল্পনা মাফিক সবকিছু করেন এবং সলমান বন্দুক থেকে গুলি চালালে সবাই ভয় পেয়ে যায়।

Updated By: May 1, 2023, 05:07 PM IST
Shah Rukh Khan | Salman Khan: খেপে গিয়ে সেটেই 'পাঠান'কে হঠাৎ গুলি 'ভাইজান-এর! আর উঠলেন না লুটিয়ে পড়া শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খান বর্তমানে তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কিসি কা ভাই কিসি কি জানের সাফল্য উপভোগ করছেন। মিশ্র প্রতিক্রিয়া পাওয়া সত্ত্বেও, ছবিটি বক্স অফিসে ভালো ফল করতে সক্ষম হয়েছে। দর্শকদের কাছ থেকে একটি ইতিবাচক প্রতিক্রিয়া উপভোগ করার মধ্যেই, সলমানকে সম্প্রতি দুবাইতে আপ কি আদালতের প্রথম পর্বটি উপভোগ করতে দেখা গিয়েছে। অভিনেতা তার ব্যক্তিগত এবং পেশাগত জীবন সহ অনেক কথা বলেছেন। তিনি তার কেরিয়ারের বেশ কিছু মজার গল্পও শেয়ার করেছেন।

করণ অর্জুনের সেটে শাহরুখ খানকে গুলি করেছিলেন সলমান খান

হোস্ট শেয়ার করেছেন যে তিনি এমন একটি ঘটনার কথা শুনেছেন যেখানে সলমান করণ অর্জুনের সেটে শাহরুখকে গুলি করেছিলেন। এতে সালমান বলেন, ‘না স্যার, ওটা বলাবেন না‘। শাহরুখ খান মেঝেতে শুয়ে থাকায় সেটে সবাই ভয় পেয়েছিলেন।

ঘটনাটি স্মরণ করে সলমান শেয়ার করেছেন যে তারা রাজস্থানের মরুভূমিতে করণ অর্জুনের জন্য শুটিং করছিলেন। সন্ধ্যায় সেখানে একটি পার্টি চলছিল এবং সবাই এতে অংশ নিয়েছিল। সলমান একটি কৌতুক করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং শাহরুখের সঙ্গে ঘটনার মহড়াও দেন। তিনি বলেন, ‘আমি শাহরুখকে বলেছিলাম, আমি তোমাকে নাচের জন্য ডাকব, তুমি প্রত্যাখ্যান করবে, এবং তারপর আমরা হাতাহাতি করব এবং এখানে একটি ফাঁকা বন্দুক দিয়ে আমি তোমাকে লক্ষ্য করে গুলি করব এবং তুমি পড়ে যাবে।‘

আরও পড়ুন: Anushka Sharma | Virat Kohli: 'আমার সবকিছু', জন্মদিনে অনুষ্কার অদেখা ছবি পোস্ট বিরাটের...

তারা পরিকল্পনা মাফিক সবকিছু করেন এবং সলমান বন্দুক থেকে গুলি চালালে সবাই ভয় পেয়ে যায়। কেউ কেউ তখনই সেখান থেকে চলে যেতে চেয়েছিলেন। কিন্তু সলমান সবাইকে হুমকি দেন, ‘কেউ যাবে না, সবাইকে মেরে ফেলব’।

যদিও এরপরেও শাহরুখ খান উঠে না বসায় তিনি আতঙ্কিত হয়ে পড়েন। তিনি বলেন, ‘শাহরুখ না ওঠায় সোহেল ও ভিকু দা আতঙ্কিত হয়ে পড়েন। আমি আমার বন্দুক চেক করি। এরপর হঠাৎ শাহরুখ নাক ডাকতে শুরু করেন, চলো পাঠান বেছে আছে’।

আরও পড়ুন: আনকোরা পরিচালকের 'মিসেস আন্ডারকভার', স্পাই থ্রিলার কমেডি নিয়ে অকপট রাধিকা

ঘটনাটি মনে করে, সলমান জানিয়েছেন যে এই পারফরম্যান্সটি সিনেমার দৃশ্যের চেয়ে ভাল ছিল কারণ সবাই নিশ্চিত ছিল যে তিনি শাহরুখ খানকে গুলি করেছেন।

অন্যদিকে পাঠানের সাফল্য সম্পর্কে প্রশ্ন করা হলে, তিনি এর জন্য শাহরুখকে কৃতিত্ব দেন। এই বছরের শুরুতে মুক্তি পাওয়া পাঠান ছবিতে সলমান খান এবং শাহরুখ খান অভিনয় করেছেন।

শাহরুখ চার বছর পর পাঠান দিয়ে তাঁর প্রত্যাবর্তন করেছিলেন। এই সিনেমায় সলমানের একটি ক্যামিও ছিল। তার ক্যামিওটি দর্শকদের খুবই পছন্দ করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.