তেলেগু অভিনেত্রীকে হেনস্থা, ফেসবুক খুঁজছে দুষ্কৃতীদের

ক দিন আগে তেলেগু অভিনেত্রী আশমিতা কারনানিকে হেনস্থা করে দুই যুবক। আশমিতা গাড়িতে বাড়ি ফেরার সময় বাইক চড়া ওই দুই যুবক তার পিছু নেয়। এরপর ওই দুই যুবক অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে। গাড়ি থামানোর কথায় বলে ওই দুই যুবক। পুলিসের কাছে অভিযোগ জানান ওই অভিনেত্রী। কিন্তু পুলিস কাজের কাজ কিছুই করেত পারেনি। এদিকে, আশমিতা এই হেনস্থার ঘটনার পুরোটাই ফোনে ভিডিও করে রাখেন। সেই ভিডিও তার ফেসবুকে আপলোড করে সাধারণ মানুষের সাহায্য চান আশমিতা। সেই থেকেই খোঁজে খোঁজ পরে যায় সেই দুই যুবকের। 

Updated By: Apr 30, 2015, 04:21 PM IST
তেলেগু অভিনেত্রীকে হেনস্থা, ফেসবুক খুঁজছে দুষ্কৃতীদের
এই দুই যুবকই হেনস্থা করেন অভিনে্ত্রীকে। ইনেসেটে-আশমিতা কারনানি

ওয়েব ডেস্ক: ক দিন আগে তেলেগু অভিনেত্রী আশমিতা কারনানিকে হেনস্থা করে দুই যুবক। আশমিতা গাড়িতে বাড়ি ফেরার সময় বাইক চড়া ওই দুই যুবক তার পিছু নেয়। এরপর ওই দুই যুবক অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে। গাড়ি থামানোর কথায় বলে ওই দুই যুবক। পুলিসের কাছে অভিযোগ জানান ওই অভিনেত্রী। কিন্তু পুলিস কাজের কাজ কিছুই করেত পারেনি। এদিকে, আশমিতা এই হেনস্থার ঘটনার পুরোটাই ফোনে ভিডিও করে রাখেন। সেই ভিডিও তার ফেসবুকে আপলোড করে সাধারণ মানুষের সাহায্য চান আশমিতা। সেই থেকেই খোঁজে খোঁজ পরে যায় সেই দুই যুবকের। 

 

অন্যদিকে, রেড স্যান্ডার চোরাচালান মামলায় গ্রেপ্তার হওয়া জনপ্রিয় তেলেগু অভিনেত্রী নীতু আগারওয়াল জামিনের আবেদন করলেন।

জানা গিয়েছে, ‘অন্ধ্র প্রদেশ রেড স্যান্ডার মামলা’র ১০ নম্বর আসামী হিসেবে পুলিসের খাতায় নাম ছিল নীতু আগারওয়ালের। ফলে এই মামলায় ২৬ এপ্রিল অভিনেত্রীকে গ্রেপ্তার করে অন্ধ্র প্রদেশের কুর্নল ডিস্ট্রিকের পুলিস।

.