Shahid Kapoor And Kriti Sanon: শাহিদ কাপুর ও কৃতি শ্যাননের মধ্যে কী ভাবে তৈরি হল 'অসম্ভব' এক প্রেম?

Shahid Kapoor And Kriti Sanon: কৃতি ইনস্টাগ্রামে তাঁর এবং শাহিদের একটি ছবি শেয়ার করেছেন। 'অ্যান ইম্পসিবল লাভ স্টোরি'। কেন এই প্রেমের গল্প অসম্ভব? সেটা জানার জন্য ছবিটি দেখতে হবে। স্টোরিলাইনটাও জানতে হবে। ছবিতে আর কী আছে? অপেক্ষা করুন। কয়েকমাস পরেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

Updated By: Apr 8, 2023, 08:27 PM IST
Shahid Kapoor And Kriti Sanon: শাহিদ কাপুর ও কৃতি শ্যাননের মধ্যে কী ভাবে তৈরি হল 'অসম্ভব' এক প্রেম?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: 'অ্যান ইম্পসিবল লাভ স্টোরি'! শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত আদ্যন্ত নতুন এক ছবি। কিন্তু 'ককটেল', 'লাভ আজ কাল' এবং 'লুকা চুপির'  ছবির মতোই কি আর একটি ছবি তৈরি হতে চলেছে? না, ঠিক তা নয়। এটা ঠিক যে, কয়েকমাস পরেই আসতে চলেছে শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত আদ্যন্ত নতুন এই ছবি। সেই প্রোজেক্টটির কথাই আজ, শনিবার ঘোষণা করা হল। ছবিটির একটি কৌতূহলোদ্দীপক 'স্ন্যাপশট'ও প্রকাশ করা হয়েছে। 

 আরও পড়ুন: Pushpa 2 | Allu Arjun: শাড়ি, গয়না, লেবুর মালা! পুষ্পা ২-এর নতুন লুকে পারদ চড়ানো শুরু আল্লু অর্জুনের

জানা গিয়েছে, জিও স্টুডিও এবং ম্যাডক ফিল্মস মিলে এই অ্যান ইম্পসিবল লাভ স্টোরি নিয়ে আসতে চলেছে। ছবিটির স্ক্রিপ্ট ও পরিচালনায় অমিত জোশী ও আরাধনা শাহ। শনিবার সোশ্য়াল সাইটে ছবিটির ফার্স্ট লুকও শেয়ার করা হল। যেখানে লেখা রয়েছে-- 'অ্যান ইম্পসিবল লাভ স্টোরি'। ছবির ফার্স্ট লুকটি ভক্তদের মাতিয়ে দিয়েছে। এবছর অক্টোবর মাসে ছবিটির মুক্তি পাওয়ার কথা।

 আরও পড়ুন: WATCH | Dakota Johnson: ডাকোটা যেন ডাকাতিয়া, ব্রা খুলে সোফার মধ্যেই...! থরথরিয়ে কাঁপল ইনস্টা

সম্প্রতি এ ছবির শ্যুটিং শেষ করলেন শাহিদ এবং কৃতি। গত বছরই জানা গিয়েছিল, দীনেশ ভিজনের প্রযোজনায় নতুন এই ছবিতে এঁরা জুটি বাঁধতে চলেছেন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ধর্মেন্দ্র এবং ডিম্পল কাপাডিয়াও। জানা যাচ্ছে, দীনেশ ভিজন প্রযোজিত এই ছবি আদপে প্রেমের গল্প হলেও, এতে রয়েছে সায়েন্স ফিকশনের ছোঁয়া। শাহিদ কাপুর একজন রোবট সায়েন্টিস্ট, যিনি অবিকল মানুষের মতো দেখতে একটি রোবট তৈরি করেছেন। ওই রোবটের চরিত্রেই অভিনয় করেছেন কৃতি শ্যানন। নিজের তৈরি সেই রোবটেরই প্রেমে পড়ে যান বিজ্ঞানী শাহিদ। কিন্তু শেষ পর্যন্ত কী ভাবে মানুষ ও রোবটের প্রেম পরিণতি পেল তা নিয়েই এই ছবির গল্প। ছবির গল্পের প্রতিটি মোড়ে নাকি রয়েছে ভরপুর ট্য়ুইস্ট। অন্যান্য প্রেমের ছবির থেকে শাহিদ-কৃতি অভিনীত নতুন এই ছবিটি তাই অনেকটাই যে আলাদা হতে চলেছে, তা হয়তো বলার অপেক্ষা রাখে না। 

'অ্যান ইম্পসিবল লাভ স্টোরি' ছবির কাজের আগেই কৃতি অবশ্য  'দ্য ক্রু'-এর কাজ শুরু করেছেন। এটি ছাড়াও তাঁকে টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে গণপথে এবং প্রভাসের সঙ্গে আদিপুরুষে। এর আগে শহিদকে কাপুরকে  'ফারজি'তেই দেখা গিয়েছিল, যেটি প্রাইম ভিডিয়োতে প্রচার করা হয়েছিল। প্রসঙ্গত, এটা ছিল শাহিদের প্রথম ডিজিটাল আত্মপ্রকাশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.