Pushpa 2 | Allu Arjun: শাড়ি, গয়না, লেবুর মালা! পুষ্পা ২-এর নতুন লুকে পারদ চড়ানো শুরু আল্লু অর্জুনের

পুষ্পা ২ এর একটি বিশেষ ভিডিয়ো সামনে আসার পরে, আল্লু অর্জুন ফিল্ম থেকে নিজের একটি অচেনা ছবি সকলের সামনে এনেছিলেন। এটি পরিচালনা করবেন সুকুমার।

Updated By: Apr 8, 2023, 10:49 AM IST
Pushpa 2 | Allu Arjun: শাড়ি, গয়না, লেবুর মালা! পুষ্পা ২-এর নতুন লুকে পারদ চড়ানো শুরু আল্লু অর্জুনের
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালে পুষ্পার দুর্দান্ত সাফল্য দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির গতিপথ পরিবর্তন করে দেয়। আর এর পরেই, নির্মাতারা পর পর বহু প্রতীক্ষিত পুষ্পা ২-এর বিভিন্ন আপডেট দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবির একটি বিশেষ ভিডিও শেয়ার করার পরে, প্রধান অভিনেতা আল্লু অর্জুন এবার নিজের একটি পোস্টার শেয়ার করেছেন। পোস্টার দেখে তাঁকে চেনার উপায় নেই। এই পোস্টার সামনে আসার পরেই দর্শকরা মনে করছেন যে এই সিনেমা আগামিদিনে গেম চেঞ্জার হবে।

পুষ্পা ২ থেকে আল্লু অর্জুনের নতুন লুক

আল্লু অর্জুন পুষ্পা ২-এ তার সবচেয়ে ভালো অভিনয়গুলির একটি করবেন বলে অনুমান করা হচ্ছে। ফিল্মটির একটি বিশেষ ভিডিয়োর পরে, দক্ষিণি মেগাস্টারের নিজের শেয়ার করা পোস্টার তাঁকে দেখা গিয়েছে একদম অন্য রূপে। মুখের রঙে সম্পূর্ণ অচেনা করে তুলেছে তাঁর লুক। ছবিতে অভিনেতাকে দেখা গিয়েছে একটি শাড়ি পরে। সঙ্গে ছিল গয়না এবং একটি লেবুর মালা। ছবিতে তাঁর হাতে একটি বন্দুক ধরে থাকতে দখা গিয়েছে।

আরও পড়ুন: Exclusive Shah Rukh Khan: পাশে থাকার অঙ্গীকার! কলকাতায় অ্যাসিড আক্রান্তদের সঙ্গে আড্ডায় শাহরুখ...

এই ছবি শেয়ার করে আল্লু অর্জুন ট্যুইটারে লিখেছেন, ‘#Pushpa2TheRule শুরু হচ্ছে!!!‘

 

পুষ্পা ২-এর আপডেট এসেছে

শুক্রবার, সাত এপ্রিল, প্রোডাকশন হাউস মিথ্রি মুভি মেকার্স পুস্পা ২-এর বিশেষ ভিডিও শেয়ার করেছে। এই ভিডিয়োর জন্য বহুদিন ধরে অপেক্ষা করে রয়েছেন দর্শকরা। ট্যুইটটিতে লেখা ছিল, ‘#HuntForPushpa শেষ এবং পুষ্পার রাজত্য শুরু।‘

 

আরও পড়ুন: Week 1| Daily Cartoon| সোমান্তরাল| Hold your tongue and let me love!

পুষ্পা ২ সম্পর্কে কিছু তথ্য

সুকুমার রচিত ও পরিচালিত, পুষ্পা ২-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দান্না প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই বছরের শেষের দিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। এর সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। প্রথম অংশে জগদীশ প্রতাপ বন্দরী, সুনীল, রাও রমেশ, ধনঞ্জয়া, অনসূয়া ভরদ্বাজ এবং অজয় ​​ঘোষকে সহায়ক ভূমিকায় দেখা গিয়েছে। ও আন্তাভা গানে একটি বিশেষ উপস্থিতি ছিল সামান্থার।

প্রথম ছবির ইতিবাচক প্রতিক্রিয়ার পরিপ্রেক্ষিতে, পুষ্পা ২ বক্স অফিসে কোলাহল সৃষ্টি করবে বলে আশা করা হচ্ছে। যদি সত্যিই এটি হয়, তাহলে এটি আল্লু অর্জুনকে প্যান-ইন্ডিয়া তারকা হিসেবে তার অবস্থানকে আরও সুসংহত করতে সাহায্য করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.