Lady Gaga: বিয়ের ফুল ফুটছে মার্কিন তারকা লেডি গাগার জীবনে!

Lady Gaga:  বিশ্ববিখ্যাত আমেরিকান পপ তারকা লেডি গাগার বর্তমান প্রেমিক হলেন মাইকেল পোলানস্কি। সূত্রের খবরে জানা যায় পোলানস্কির সঙ্গে বাগদানের পর্বও সম্পন্ন করেছেন মার্কিন মুলুকের এই তারকা।

Updated By: Jul 29, 2024, 08:23 PM IST
Lady Gaga: বিয়ের ফুল ফুটছে মার্কিন তারকা লেডি গাগার জীবনে!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পরিণতি কি এবার শুভ পরিণয়ে! বিশ্ববিখ্যাত আমেরিকান পপ তারকা লেডি গাগা। এই পপ শিল্পীর প্রেমিক হলেন মাইকেল পোলানস্কি। বর্তমানে পোলানস্কির সঙ্গে বাগদানের পর্বও সম্পন্ন করেছেন মার্কিন মুলুকের এই তারকা। তাঁকে সঙ্গে নিয়েই প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে গায়িকা সংগীত পরিবেশন করতে এসেছেন বলে জানা গেছে। 

আরও পড়ুন: Federation-Director's Conflict: পরিচালক আর ফেডারেশনের সমস্যা মিটুক তাড়াতাড়ি, মধ্যস্থতায় আর্টিস্ট ফোরাম...

লেডি গাগার এই প্রেমিক পেশাগতভাবে একজন উদ্যোক্তা। সূত্রের খবর মারফত্‍ জানা যায় তারা ২০২০ সাল থেকে একে ওপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত। এর আগে লেডি গাগার প্রেমিক ছিলেন ক্রিশ্চিয়ান ক্যারিনো। তার সাথেও বিয়ে হওয়ার কথা ছিল, এমনকি বাগদান পর্যন্ত হয়েছিল। কিন্তু বিয়ের আগেই ২০১৯ সালে এই সম্পর্কের পরিসমাপ্তি ঘটে। তাই এই মুহূর্তে লে়ডি গাগার বর্তমান সম্পর্কের পরিনতি বিয়ের দিকে ইঙ্গিত দেওয়ায়, খুবই আনন্দিত তার অনুরাগীমহল। 

আরও পড়ুন: Federation-Director's Conflict | Rahool Mukherjee: কর্মবিরতিতে এবার পরিচালকরা, বন্ধ শ্যুটিং, রুটি-রুজি নিয়ে প্রশ্ন! বিস্ফোরক ফেডারেশন...

রবিবার ফ্রান্সের প্রধানমন্ত্রী গ্যাব্রিয়েল আটাল, অলিম্পিকে পরিবেশন করা লেডি গাগার সংগীতের প্রশংসা করেন, এবং তাদের সঙ্গে দেখাও করেছেন। অনুষ্ঠানের শেষে গ্যাব্রিয়েল আটাল, সেই ভিডিওটি তাঁর টিকটক অ্যাকাউন্টে পোস্ট করেছেন এবং লিখেছেন 'অসাধারণ সংগীত পরিবেশানার জন্য আপনাকে ধন্যবাদ।' পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে গায়িকা তাঁর প্রেমিক পোলানস্কির সঙ্গে ফ্রান্সের প্রধানমন্ত্রীর পরিচয় করিয়ে দিচ্ছেন। 

২০২৪ -এর প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে স্মরনীয় হয়ে থাকবে লেডি গাগার অসাধারণ পরিবেশনা। গায়িকা মঞ্চে উঠেছিলেন কালো-পিংক মিশেলের একটি পোশাকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.