Aditi Munshi: একের পর এক শো বাতিল! এমন কী হল অদিতি মুন্সীর?

এবার অদিতি মুন্সী শিরোনামে কারণ নভেম্বরে তাঁর সব শো বাতিল করেছেন তিনি। একপ্রকার বাধ্য হয়েই সেই শো গুলি বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন অদিতি মুন্সী।

Updated By: Nov 21, 2023, 07:17 PM IST
Aditi Munshi: একের পর এক শো বাতিল! এমন কী হল অদিতি মুন্সীর?

জি ২৪ ঘন্টা ডিজিয়াল ব্যুরো: চারিদিকে পুজোর মরশুম, আর বাংলায় ভক্তি গীতি মানেই যাঁর নাম সবার আগে মাথায় আসে তিনি হলেন অদিতি মুন্সী। তবে এবার কোনও গানের জন্য নয়, তিনি শিরোনামে কারণ নভেম্বরে তাঁর সব শো বাতিল করেছেন তিনি। কিন্তু কেন এই সিদ্ধান্তে এলেন তিনি, সেই বিষয়ে মুখ খুললেন গায়িকা।

আচমকাই শরীরের অবনতি হয় গায়িকার। সেই কারণেই বাতিল করতে হয়েছে একের পর এক শো। অদিতির জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। বিভিন্ন জায়গায় শো করেন। বলা ভালো ডেট আর টাইম দিতে একেবারে হিমশিম খেয়ে যান গায়িকা। ২০ নভেম্বর থেকে একাধিক শো ছিল অভিনেত্রীর। একপ্রকার বাধ্য হয়েই সেই শো গুলি বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন অদিতি মুন্সী।

আরও পড়ুন: Jaya Ahsan: ‘তাদের অসহায়তা দেখে গলাটা বুজে আসে’, IFFI-তে যাওয়ার আগেই বিস্ফোরক জয়া...

গায়িকার পাশাপাশি তিনি তৃণমূল বিধায়কও। হঠাৎ এমন কী হল যে কারণে সব শো বাতিল করলেন তিনি, সেই উত্তরের খোঁজে তাঁর সকল অনুরাগীই। সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে তিনি সব প্রশ্নের উত্তর জানিয়েছেন।

ক্ষমা চেয়ে পোস্টে গায়িকা লিখেছেন, ‘আমি দুঃখিত, ভেবেছিলাম পারব৷ কিন্তু মনের জোর বাধ সাধলো শরীরে৷ কিছুতেই কথা বলতে পারছি না৷ আসলে আমার গলার অবস্থা একদম ভাল না থাকার জন্য চিকিৎসকের কথা মতো এই মাসের সব অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হলাম৷’

আরও পড়ুন: Arjun Chakraborty: ছোট পর্দায় ফিরছেন অর্জুন, সিনেমায় অতৃপ্তিই কী মূল কারণ?

দিন এবং জায়গার নাম উল্লেখ করে তিনি পোস্টে আরও লিখেছেন, ‘আপনাদের গান শোনাতে না পারার দুঃখ থাকবে৷ কিন্তু আমার বিশ্বাস অবশ্যই আমি আবার আপনাদের কাছে খুব তাড়াতাড়ি ফিরে আসব৷ একসঙ্গে মেতে উঠব হরিনামে৷’

শারদীয়ায় মুক্তি পেয়েছে অদিতির গাওয়া 'বারো গানে বর্ষ যাপনের' ষষ্ঠ গান অনন্দিনী মা' গান। তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া মাধ্যমে শুনতে পাওয়া যাচ্ছে সেই গান। প্রযোজনার দায়িত্বে রয়েছে অদিতির নিজস্ব সংস্থা সঙ্গীতম। তাছাড়ও পুজোর সময় একটি নতুন ভাবনার কথা সকলকে জানিয়েছেন গায়িকা। প্রতি মাসের ১২ তারিখ একটি করে নতুন গান করে সকলকে উপহার দেবেন গায়িকা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.