কেন ব্রেক আপ রণবীর-ক্যাটের!

প্রায় চার-পাঁচ বছর ধরে গভীর সম্পর্ক থাকার পর রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ব্রেক আপটা হয়েই গেল। আর এই খবরে স্তম্ভিত দুজনের ফ্যানরা। তাঁরা কিছুতেই বুঝতে পারছেন না, কেন এমন হল। এবং রণবীর আর ক্যাটরিনা দুজনের কেউই তাঁদের ব্রেক আপ নিয়ে কোনও কথা জনসমক্ষে বলেননি। অনেকই মনে করেছিলেন, পুরনো গার্লফ্রেন্ড দীপিকা পাড়ুকোনের জন্যই সম্ভবত সম্পর্কটা ভেঙেছে দুজনের।

Updated By: Jan 18, 2016, 12:09 PM IST
কেন ব্রেক আপ রণবীর-ক্যাটের!

ওয়েব ডেস্ক: প্রায় চার-পাঁচ বছর ধরে গভীর সম্পর্ক থাকার পর রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ব্রেক আপটা হয়েই গেল। আর এই খবরে স্তম্ভিত দুজনের ফ্যানরা। তাঁরা কিছুতেই বুঝতে পারছেন না, কেন এমন হল। এবং রণবীর আর ক্যাটরিনা দুজনের কেউই তাঁদের ব্রেক আপ নিয়ে কোনও কথা জনসমক্ষে বলেননি। অনেকই মনে করেছিলেন, পুরনো গার্লফ্রেন্ড দীপিকা পাড়ুকোনের জন্যই সম্ভবত সম্পর্কটা ভেঙেছে দুজনের।
যদিও আসল কারণ মোটেই এটা নয়। বরং, রণবীরের পরিবারের খুব কাছের লোকদের পক্ষ থেকে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী রণবীরের পরিবারের জন্যই ব্রেক আপ হয়েছে দুজনের। এবারের বড়দিনের পার্টিতে নীতু কাপুর নাকি আমন্ত্রণও জানাননি ক্যাটকে। বিরক্ত হয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান নাকি রণবীরও। মোদ্দা কথা রণবীরের পরিবারের জন্যই সম্ভবত ব্রেক আপটা হয়ে গেল তাঁর এবং ক্যাটের। কে জানে দুজনকে আর কখনও একসঙ্গে সিনেমার পর্দাতেও আর দেখা যাবে কিনা!

 

.