একজনের মৃত্যুর পর সমানে ফায়দা তোলার চেষ্টা করছেন! কঙ্গনাকে আক্রমণ সোনা মহাপাত্রের

কঙ্গনাকে টুইটের মাধ্যমে আক্রমণ করেন সোনা মহাপাত্র 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 07:27 PM IST
একজনের মৃত্যুর পর সমানে ফায়দা তোলার চেষ্টা করছেন! কঙ্গনাকে আক্রমণ সোনা মহাপাত্রের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : একজনের দুঃখজনক মৃত্যুর পর তার থেকে ফায়দা তোলার চেষ্টা করছেন কঙ্গনা রানাউত। সাধারণ মানুষের হয়ে কথা বলার অভিনয় করে ক্রমাগত নিজের খারাপ সত্ত্বার বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন। কঙ্গনা রানাউতকে এবার এভাবেই কটাক্ষ করলেন বলিউডের জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র। তিনি বলেন, অন্যকে গোল্ড ডিগার, মাফিয়াদের প্রতিনিধি, সফ্ট পর্নস্টার এসব বলে কঙ্গনা কী প্রমাণ করতে চাইছেন! সাধারণ মানুষের হয়ে কথা বলছেন, এই দাবি করে নিজের সুযোগ সুবিধা খুঁজতে ব্যস্ত বলেও কঙ্গনাকে আক্রমণ করেন সোনা।

আরও পড়ুন : ​​'আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না', জয়াকে কড়া জবাব মুকেশ খান্নার

দেখুন কঙ্গনাকে কী বললেন সোনা মহাপাত্র...

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ শুরু করেন কঙ্গানা রানাউত। তাঁর আক্রমণের তালিকায় করণ জোহর, আদিত্য চোপড়া-রা ছিলেনই। এবার সেখানে যোগ হয় অনুরাগ কাশ্যপ, স্বরা ভাস্কর, ঊর্মিলা মাতন্ডকর, সোনম কাপুর, দিয়া মির্জা-সহ আরও অনেকের নাম। বলিউড তারকাদের একাংশকে বার বার আক্রমণ করে সাংবাদমাধ্যমের পাতায় উঠে আসছে কঙ্গনার নাম। তাঁর আক্রমণের তালিকা থেকে বাদ পড়েননি সানি লিওনও। ঊর্মিলার সঙ্গে বাকযুদ্ধে কেন তাঁকে টেনে আনা হচ্ছে অযথাভাবে, তা নিয়ে প্রশ্ন তুলে নাম না করেই কঙ্গনাকে একহাত নেন সানি লিওন।  

পাশপাশি জয়া বচ্চনের যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন মন্তব্যর তীব্র প্রতিবাদ করেন কঙ্গনা। ইন্ডাস্ট্রি থেকে যে থালা তিনি পেয়েছিলেন, সেখানে আপসের বিনিময়ে আইটেম নম্বর এবং ২ মিনিটের অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। পরবর্তীকালে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়ে নারীবাদ এবং দেশপ্রেম নিয়ে ছবি তৈরি করে কঙ্গনা নিজের থালা নিজেই গুছিয়েছেন বলেও দাবি করেন।

.