​'আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না', জয়াকে কড়া জবাব মুকেশ খান্নার

প্রকাশ্যেই মন্তব্য করেন মুকেশ খান্না 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 06:38 PM IST
​'আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না', জয়াকে কড়া জবাব মুকেশ খান্নার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​'আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না।' ইন্ডাস্ট্রি থেকে রোজগার করলে, তিনি ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কিছু বলতে পারবেন না, এমন নয়। সমাজবাদী পার্টির অভিনেত্রী সাংসদ জয়া বচ্চনের 'যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন' মন্তব্যের বিরুদ্ধে এভাবেই ক্ষোভ প্রকাশ করলেন মুকেশ খান্না।

আরও পড়ুন : ​জন্মদিনের শুভেচ্ছায় করণকে পালটা ধন্যবাদ মোদীর, কঙ্গনাকে নিয়ে মশকরা নেট জনতার

তিনি বলেন, ইন্ডাস্ট্রি থেকে রোজগার করছেন, ইন্ডাস্ট্রি আপনার খাবার জোগাড় করে দিচ্ছে বলে এই নয় যে আপনি কিছু বলতে পারবেন না। কেন চুপ  করে থাকতে হবে সব সময়! কেউ এই ইন্ডাসট্রির মালিক নয়। কারও পিতৃপুরুষের সম্পত্তিও নয় ইন্ডাস্ট্রি যে কিছু বলা যাবে না। বহু যুগ ধরে ইন্ডাস্ট্রি চলছে। তাই এখানে প্রত্যেকের সমান অধিকার রয়েছে বলে মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা। পাশাপাশি বর্তমানে স্বজনপোষণ যেমন বেড়েছে তেমনি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে দলবাজিও বেড়ে গিয়েছে বলে মত প্রকাশ করেন মুকেশ।

আরও পড়ুন : ​করণের বাড়ির 'মাদক' পার্টিতে নেশায় আচ্ছন্ন তারকারা! তদন্ত শুরু NCB-র

বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে। সম্প্রতি কঙ্গনা রানাউতের ওই অভিযোগের পর মুখ খোলেন রবি কিষেণ। তিনি বলেন, এনসিবি যেভাবে গোটা বলিউড জুড়ে তদন্ত শুরু করেছে, তা অত্যন্ত ভাল বিষয়। রবি কিষেণের ওই মন্তব্যের পরই ফুঁসে ওঠেন জয়া বচ্চন। তিনি বলেন, বলিউডকে বদনাম করার ষড়যন্ত্র শুরু হয়েছ। ইন্ডাস্ট্রির একজন সদস্য হয়ে বলিউডের বিরুদ্ধে রবি কিষেণ কীভাবে ওই ধরনের মন্তব্য করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন জয়া বচ্চন। পাশাপাশি কঙ্গনা এবং রবি কিষেণকে একহাত নিয়ে জয়া বচ্চন বলেন, আপনারা যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন। সমাজবাদী পার্টির সাংসদের ওই মন্তব্যের পর থেকেই ফের শোরগোল শুরু হয় পুরোদমে।