ছিলেন গিগি হাদিদ-আলিয়া ভাট-রশ্মিকা-দিশা, কিন্তু আম্বানিদের ইভেন্টে কাঁপালেন ৬৯-এর রেখা!

Celebrities at Gala: মুম্বইয়ে আয়োজিত হল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার আয়োজিত ইন্ডিয়া ইন ফ্যাশন প্রদর্শনী। এখানে বিশ্বের বহু নামীদামি তারকা  সহ ভারতের অভিনেতা-অভিনেত্রীগণ উপস্থিত ছিলেন এই ইভেন্টে তাদের সৌন্দর্যের উষ্ণতায়, শনিবারের সন্ধ্য়ে হয়ে উঠেছিল আরও বেশি বর্ণময়। 

Updated By: Apr 2, 2023, 08:01 PM IST
ছিলেন গিগি হাদিদ-আলিয়া ভাট-রশ্মিকা-দিশা, কিন্তু আম্বানিদের ইভেন্টে কাঁপালেন ৬৯-এর রেখা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে ১ এপ্রিল, শনিবার ছিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার আয়োজিত ইন্ডিয়া ইন ফ্যাশন প্রদর্শনীর (গালা) দ্বিতীয় দিন। প্রথম দিনের মতোই  দ্বিতীয় দিনও (NMACC) জুড়ে ছিল চাঁদের হাট। বেশ কিছু নামীদামি অভিনেতা সহ আন্তর্জাতিক , জাতীয় ব্যক্তিত্ব এই প্রদর্শনীতে অংশ নিয়েছিলেন। এই ইভেন্ট মূলত ভারতীয় পোশাকের ১৪০ টিরও বেশি চোখ ধাঁধাঁনো শাড়ির সম্ভার নিয়ে বিশ্বের দরবারে ভারতীয় সংস্কৃতিকে প্রদর্শন করেছে। এখানে রণবীর সিং (Ranveer singh), শাহরুখ খান ( Shaha Rukh Khan), বরুণ ধাওয়ান (Varun Dhawan) , রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) , আলিয়া ভাট (Alia Bhatt)-সহ আরো বিশিষ্ট তারকাদের পারফরম্যান্সে ইভেন্ট হয়ে উঠেছিল আরো চমকপ্রদ। শাড়িগুলির এতটাই সুন্দর যে তাতে জেন্ডায়া (Zendaya) , গিগি হাদিদ (Gigi Hadid), রেখা (Rekha) , দিশা পাটানি (Disha patani) -সহ তারকাদের সৌন্দর্যের উষ্ণতায় রঙিন হয়েছিল ইভেন্টের সন্ধ্য়া। প্রথমে যার কথা না বললেই নয় যিনি ইভেন্টে প্রবীণ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রেখা (Rekha) তিনি তার রূপের ঝলক মিন্ট সবুজ কাঞ্জিভরম সিল্কের সঙ্গে ম্যাচিং ব্রোকেটের ফুলহাতা ব্লাউজ সঙ্গে আংটি, গজরা,  উষ্ণ কোমল লাল ঠোঁট মন কেড়ছে নেটিজেনদের। এছাড়াও গিগি হাদিদ সন্দীপ খোসলা চিকনকারি শাড়ির সঙ্গে সোনার ব্রেসলেট ও ন্যূনতম মেকআপ বেছে নিয়েছেন গ্ল্যামার পরিবেশনের জন্য, জেন্ডায়া (Zendaya) রাহুল মিশ্রের  নীল অ্যাপ্লিকের কাজ-সহ সোনার ব্রালেট, অগোছালো খোঁপায় মনমুগ্ধ পরিবেশ তৈরি হয়ছে ইভেন্টে; এছাড়াও গৌরী খান(Gauri Khan) ,আরিয়ান(Aryan) ও সুহানা (Suhana) এছাড়া দিশা পাটানি (Disha Patani), শ্রদ্ধা কাপুর (Sradha Kapoor) একাধিক তারকা তাদের সৌন্দর্যতায় মুগ্ধ করেছে  বিশ্ব তথা ভারতকে।.

আরও পড়ুন, Kancha Badam Fame Bhuban Badyakar: গানের পর এবার অভিনয়, বাংলা ধারাবাহিকে ‘কাঁচা বাদাম’-খ্যাত ভুবন বাদ্যকর

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.