ঋষি কাপুরকে অফার পাক সিনেমায় অভিনয়ের, জবাবটা দারুণ দিলেন 'ববি'স্টার

অভিনয়ে সেভাবে না থাকলেও না কারণে খবরে থাকেন ঋষি কাপুর। আসলে সোশ্যাল মিডিয়ায় ঋষির এমন সব বিষয়ে পোস্ট করেন যা মাঝেমাঝেই খবরের জন্ম দেয়। এই যেমন গান্ধী পরিবারকে আক্রমণই হোক বা হেমা কুরেশির ওজন নিয়ে ঠাট্টা। ঋষি বিতর্কের জন্ম দেবেনই। সেই ঋষি কাপুরকে ক দিন আগে এক পাকিস্তানী সিনেমিয়া অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। জবাবে ববি খ্যাত এই কাপুর কী বলেন জানেন?

Updated By: Aug 21, 2016, 11:39 AM IST
ঋষি কাপুরকে অফার পাক সিনেমায় অভিনয়ের, জবাবটা দারুণ দিলেন 'ববি'স্টার

ওয়েব ডেস্ক: অভিনয়ে সেভাবে না থাকলেও না কারণে খবরে থাকেন ঋষি কাপুর। আসলে সোশ্যাল মিডিয়ায় ঋষির এমন সব বিষয়ে পোস্ট করেন যা মাঝেমাঝেই খবরের জন্ম দেয়। এই যেমন গান্ধী পরিবারকে আক্রমণই হোক বা হেমা কুরেশির ওজন নিয়ে ঠাট্টা। ঋষি বিতর্কের জন্ম দেবেনই। সেই ঋষি কাপুরকে ক দিন আগে এক পাকিস্তানী সিনেমিয়া অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। জবাবে ববি খ্যাত এই কাপুর কী বলেন জানেন?

আরও পড়ুন- বাংলা ছবিতে এমন সাহসী 'কনসেপ্ট' আগে হয়নি!

মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উত্‍সবে যান ঋষি। সেখানেই পাকিস্তানের চলচ্চিত্র নির্মাতা নাদিম বেগ ঋষিকে তাঁর সিনেমা জাওয়ানি ফির নাই আনি নামের এক সিনেমার সিক্যুয়েলে অভিনয়ের প্রস্তাব দেন। ঋষি সেই প্রস্তাব শুনে প্রথমে নাদিমকে ধন্যবাদ জানান। তারপর বলেন,'' পাকিস্তানী সিনেমায় ভারতীয় অভিনেতাদের কাস্ট করার থেকেও গুরুত্বপূর্ণ হল দারুণ গল্পের ওপর কাজ করা। তাহলেই সেটা সর্বত্র গ্রহণযোগ্য হবে।''সেইসঙ্গে ঋষি বলেন, ভারতীয় সিনেমা যদি পাকিস্তানে ভাল ব্যবসা করে। তাহলে পাকিস্তানের সিনেমাও ভারতে ভাল চলবে। তবে তার জন্য ভারতীয় অভিনেতাদের নেওয়া থেকেও অনেক বেশি জরুরী ভাল গল্প, ভাল চিত্রনাট্য।  

.