রোহিতের পরিচালনায় রণবীর এবং তামান্নাকে দেখলেন?

লেদার জ্যাকেট, মাথায় ফেদার টুপি নিয়ে ফের হাজির রণবীর সিং। রোহিত শেট্টির পরিচালনায় এক্কেবারে ফিল্মি স্টাইলে একটি বিজ্ঞাপনের ভিডিওতে চিং অবতারে রণবীর সিং। সঙ্গে বাহুবলী খ্যাত তমান্না ভাটিয়া। টাপরি অবতারে ভিডিও লঞ্চে এসে রণবীর জানালেন রোহিতের সঙ্গে কাজ করে তাঁর স্বপ্নপূরণ হয়েছে। প্রথমবার রোহিত-রণবীর জুটি হলেও, রণবীরের কথাতেই স্পষ্ট তাঁদের এই ম্যাডনেস জুটি বার বার দেখতে পারবেন দর্শকরা।

Updated By: Aug 20, 2016, 08:28 PM IST
 রোহিতের পরিচালনায় রণবীর এবং তামান্নাকে দেখলেন?

ওয়েব ডেস্ক: লেদার জ্যাকেট, মাথায় ফেদার টুপি নিয়ে ফের হাজির রণবীর সিং। রোহিত শেট্টির পরিচালনায় এক্কেবারে ফিল্মি স্টাইলে একটি বিজ্ঞাপনের ভিডিওতে চিং অবতারে রণবীর সিং। সঙ্গে বাহুবলী খ্যাত তমান্না ভাটিয়া। টাপরি অবতারে ভিডিও লঞ্চে এসে রণবীর জানালেন রোহিতের সঙ্গে কাজ করে তাঁর স্বপ্নপূরণ হয়েছে। প্রথমবার রোহিত-রণবীর জুটি হলেও, রণবীরের কথাতেই স্পষ্ট তাঁদের এই ম্যাডনেস জুটি বার বার দেখতে পারবেন দর্শকরা।

আরও পড়ুন পরকীয়া আর দেশাত্মবোধ এই দুটো সাবজেক্ট মেশালেই হিট সিনেমা, এটাই কি নতুন বলিউড ট্রেন্ড?

সঞ্জয়লীলা বনসালির পদ্মাবতীতে রণবীর না হৃতিক এই নিয়ে যখন জল্পনা তুঙ্গে। তখনই এই প্রশ্ন বার বার এড়িয়ে গেলেন রণবীর। যা খানিক তাঁর স্বভাব বিরুদ্ধ আচরণ বলা যায়। এইরকম বিজ্ঞাপন ভারতে প্রথমবার। তবে কীভাবে এত ম্যাডনেস তৈরি করলেন রোহিত?

 

.