হঠাত্‍ করে টুইটারে ট্রেন্ড করছেন এই পর্নস্টার, কারণটা ভারী অদ্ভূত

বানান ভুল লিখলে কী হয়?ছোটবেলায় করলে খুব বকা। আর বড়বেলায় করলে জিভ কাটা। কিন্তু বানান বিভ্রাট আবার কখনও হঠাত্‍ করে দারুণ জনপ্রিয় করে তোলে। এই যেমন তেরিসা মে নামের এক পর্নস্টার হঠাত্‍ করে সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়ে উঠলেন। টুইটার ট্রেন্ডে একেবারে ওপরের দিকে উঠে গেলেন এই পর্নস্টার। কিন্তু কেন? আসলে তেরেসার তার নামের ইংরেজি বানানটা লেখেন Teresa May হিসেবে। এদিকে ব্রিটেনে ব্রেক্সিট কাণ্ডের জেরে প্রধানমন্ত্রী হিসেবে পদত্যাগ করার পর মসনদে বসতে চলেছেন টেরিজা মে। ব্রিটিশ মুলুকে দ্বিতীয় মহিলা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিতে চলেছেন টেরিজা।

Updated By: Jul 12, 2016, 10:43 AM IST
হঠাত্‍ করে টুইটারে ট্রেন্ড করছেন এই পর্নস্টার, কারণটা ভারী অদ্ভূত

ওয়েব ডেস্ক: বানান ভুল লিখলে কী হয়?ছোটবেলায় করলে খুব বকা। আর বড়বেলায় করলে জিভ কাটা। কিন্তু বানান বিভ্রাট আবার কখনও হঠাত্‍ করে দারুণ জনপ্রিয় করে তোলে। এই যেমন তেরিসা মে নামের এক পর্নস্টার হঠাত্‍ করে সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়ে উঠলেন। টুইটার ট্রেন্ডে একেবারে ওপরের দিকে উঠে গেলেন এই পর্নস্টার। কিন্তু কেন? আসলে তেরেসার তার নামের ইংরেজি বানানটা লেখেন Teresa May হিসেবে। এদিকে ব্রিটেনে ব্রেক্সিট কাণ্ডের জেরে প্রধানমন্ত্রী হিসেবে পদত্যাগ করার পর মসনদে বসতে চলেছেন টেরিজা মে। ব্রিটিশ মুলুকে দ্বিতীয় মহিলা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিতে চলেছেন টেরিজা।

পড়ুন দ্বিতীয় মহিলা প্রধানমন্ত্রী পেতে চলেছে ব্রিটেন

এবার বুঝতে পারলেন কেন হঠাত‍্‍ টুইটারে এত জনপ্রিয় হয়ে গেলেন ওই পর্নস্টার। এখন বুঝতে পারলেন না?আসলে ব্রিটেনের নয়া প্রধানমন্ত্রীর সঙ্গে নাম ও পদবির অনেকটাই মিল ওই পর্নস্টারের। দুজনেরই পদবি মে, দুজনের নামেও অনেকটা মিল। অমিল শুধু H অক্ষরটা ছাড়া। মানে পর্নস্টারের নাম TERESA আর প্রধানমন্ত্রীর নাম THERESA। সাহেবের দেশ তো ওই H-টাকে কেউ পাত্তা দিচ্ছেন না।

পড়ুন যে জাতীয় পর্ন দেখলে জেল নিশ্চিত

তাই আর কী, অনেকেই ধরে ফেললেন তাদের দেশের প্রধানমন্ত্রী হয়তো ওই পর্নস্টারই হচ্ছেন। তাতেই ট্রেন্ডিং শুরু। যে পর্নস্টারের সঙ্গে এই কাণ্ড ঘটল, তিনি তো দারুণ খুশি। বলছেন, রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে। অবশ্য সাহেবের দেশের লোকেরা সব জানতে পেরে জিভ কাটছেন। ওই যে বললাম, বড় বয়সে বানান ভুল করলে জিভ কাটতে হয়।  

পড়ুন পর্নের অস্কারে সেরা পারফরমাররা (দেখুন ছবি সহ তালিকা)

.