গত ২৬ বছরে তিনটে বাগী দেখলো বলিউড!

আজই মুক্তি পেল পরিচালক সাব্বির খানের ফিল্ম বাগী। এই বাগীর মুখ্য চরিত্রে অভিনয় করলেন টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর। ফিল্ম ক্রিটিকরা বাগী ফিল্মকে খুব বেশি নম্বর দিচ্ছেন না। তবে, তাঁদের কাছ থেকে ঢালাও নম্বর পাচ্ছেন টাইগার শ্রফ। যাক, এই বাগী কেমন হল, এরমধ্যে একদিন গিয়ে দেখে আসুন।

Updated By: Apr 29, 2016, 05:56 PM IST
গত ২৬ বছরে তিনটে বাগী দেখলো বলিউড!

ওয়েব ডেস্ক : আজই মুক্তি পেল পরিচালক সাব্বির খানের ফিল্ম বাগী। এই বাগীর মুখ্য চরিত্রে অভিনয় করলেন টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর। ফিল্ম ক্রিটিকরা বাগী ফিল্মকে খুব বেশি নম্বর দিচ্ছেন না। তবে, তাঁদের কাছ থেকে ঢালাও নম্বর পাচ্ছেন টাইগার শ্রফ। যাক, এই বাগী কেমন হল, এরমধ্যে একদিন গিয়ে দেখে আসুন।

আপাতত যেটা বলার, তাহলো - এর আগেও বলিউডে বাগী ফিল্ম রিলিজ হয়েছে। একবার ১৯৯০ এর ২১ ডিসেম্বর। সেই বাগী ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান, নাগমা, কিরন কুমার, শক্তি কাপুররা। অর্থাত্, শ্রদ্ধার বাবা ছিলেন আগের বাগীতে। সলমনের সেই ছবির গান খুবই হিট হয়েছিল। তাই এই ভিডিওটা থেকে আগের বাগীর গান শুনে নিন একটা।

 

এবার আসি আর এক বাগীর কথায়। এটা হল মাঢের বাগী। কারণ, এই বাগী ফিল্ম মুক্তি পেয়েছিল ২০০০ সালের ৭ এপ্রিল। রাজেশ কুমার সিংয়ের পরিচালনায় সেই বাগীতে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত, মণীষা কৈপালা, আদিত্য পাঞ্চোলিরা। তাহলে কী দাঁড়ালো? গত ২৬ বছরে তিন-তিনটে বাগী দেখলো বলিউড।

.