মুক্তি পেয়েই বক্স অফিসে ‘গোলমাল এগেইন’-কে টপকে গেল ‘টাইগার জিন্দা হ্যায়’

বলিউডের সমস্ত ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ছাপিয়ে শীর্ষে চলে গেল ‘টাইগার জিন্দা হ্যায়’। তবে, হিন্দি ডাবিংয়ে ‘বাহুবলী টু’-র প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে টপকাতে পারল না।

Updated By: Dec 23, 2017, 05:46 PM IST
মুক্তি পেয়েই বক্স অফিসে ‘গোলমাল এগেইন’-কে টপকে গেল ‘টাইগার জিন্দা হ্যায়’

নিজস্ব প্রতিবেদন: অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। বলিউডের জনপ্রিয় জুটি সলমন খান এবং কাইফ অভিনীত ছবি মুক্তি পেতেই সিনেমাহলে ভেঙে পড়ল দর্শকদের ঢল। ভাইজানের ভক্তরা বহুদিন ধরে তাঁদের পছন্দের নায়কের ছবির জন্য যে কতটা অপেক্ষা করে বসেছিলেন, তা প্রমাণ পাওয়া গেল ২২ ডিসেম্বর। এই বছরে এখনও পর্যন্ত মুক্তি পাওয়া বলিউডের সমস্ত ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ছাপিয়ে শীর্ষে চলে গেল ‘টাইগার জিন্দা হ্যায়’। তবে, হিন্দি ডাবিংয়ে ‘বাহুবলী টু’-র প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে টপকাতে পারল না।

আরও পড়ুন : জন্মদিনে কার সঙ্গে কেক কাটলেন ‘রইস’ নায়িকা মাহিরা? দেখুন ভিডিও

এর আগে বলিউড ভাইজান সলমন খানের মুক্তি পাওয়া ছবি ‘টিউবলাইট’ বক্স অফিসে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি। সেসময়ে দর্শকদের খুশি করতে না পারলেও, এখন ভক্তদের দ্বিগুণ খুশি করে দিলেন সল্লু মিঞা। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’-র প্রথম দিনের বক্স অফিস কালেকশন জানিয়েছেন। এর সঙ্গে এটাও দেখে নিন মুক্তি পাওয়া বলিউড ছবিগুলির মধ্যে প্রথম দিনের বক্স অফিস কালেকশনে কোন ছবি কোন স্থানে রয়েছে এবং কত কোটি টাকার ব্যবসা করেছে।

 

আরও পড়ুন : জি সিনে অ্যাওয়ার্ডস ২০১৮ মাতালেন বলিউড অভিনেত্রীরা

.