এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানালেন সলমন খান

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি করা হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি হয় সলমন খানের ওই সিনেমা। কেমন করে জানেন?

Updated By: Dec 29, 2017, 12:11 PM IST
এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানালেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি করা হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি হয় সলমন খানের ওই সিনেমা। কেমন করে জানেন?

জানা যাচ্ছে, ২০১৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন ভারতীয় নার্সকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের প্রচেষ্টাতেই ওই সময় ৪৬ জন ভারতীয় নার্সকে ভারতে ফিরিয়ে আনা হয়। ওই ঘটনার অনুকরণেই তৈরি করা হয় সলমন, ক্যাটরিনা অভিনীত টাইগার জিন্দা হ্যায়।

আরও পড়ুন : গর্জন করছেন সলমন 

২০১৪ সালে যখন ভারতের প্রধানমন্ত্রী পদে অভিষিক্ত হন নরেন্দ্র মোদী, সেই সময়ই আইএস জঙ্গিদের কবলে আটকে পড়েন ৪৬ জন ভারতীয় নার্স। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর একযোগে প্রচেষ্টার ফলেই ওই ৪৬ নার্সকে যেভাবে উদ্ধার করা হয়, সেই ঘটনার কথা মনে রেখেই সিনেমা তৈরি করেন পরিচালক আলি আব্বাস জাফর।

এ বিষয়ে আলি জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী এ বিষয়ে জানেন’ বলে সিনেমায় যে ডায়ালগ শোনা যায়, ২০১৪ সালে সেই একই কথা শোনা যায় দিল্লির অন্দরেও। অর্থাত, প্রধানমন্ত্রী মোদীর কাজকে স্মরণ করেই তৈরি করা হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

এদিকে এক সপ্তাহ পার করতে না করতেই এবার ১০০ কোটির ক্লাব অতিক্রম করে ২০০ কোটি ছুঁই ছুঁই করছে সলমন খানের সিনেমা। ইতিমধ্যেই ওই সিনেমাকে ‘ব্লকবাস্টার’ও বলতে শুরু করেছে বি টাউন।

.