Tillotama Shome:'পরিচারিকার মতো দেখতে, ফ্লপ' শ্রেণীবৈষম্যের বিরোধিতায় অভিনেতা

২৬ তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে চলেছে তিলোত্তমা সোমের ছবি 'ডিপ সিক্স'।

Updated By: Sep 19, 2021, 05:37 PM IST
Tillotama Shome:'পরিচারিকার মতো দেখতে, ফ্লপ' শ্রেণীবৈষম্যের বিরোধিতায় অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্যের শিকার অভিনেতা তিলোত্তমা সোম (Tillotama Shome)। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তাঁর ছবির কমেন্ট বক্সে লেখেন যে,'পরিচারিকার মতো দেখতে ফ্লপ অভিনেতা'। সম্প্রতি সেই মন্তব্যই টুইট করেন তিলোত্তমা। তাঁর মতে কিছু কিছু নেটিজেনের কুমন্তব্যের উত্তর দেওয়া জরুরি।

তিনি বলেন, 'আমি খুব কমই সোশ্যাল মিডিয়ায় বাজে কমেন্ট পাই, আমার চোখে পড়ে না। এইবার এই মন্তব্য দেখে জবাব দিতে বাধ্য হলাম। আমি ফ্লপ কি হিট সেই বিষয়ে মন্তব্য করতে চাই না, তবে পরিচারিকার মতো দেখতে এই কথায় আপত্তি রয়েছে। কারণ এই মন্তব্যের মধ্যে লুকিয়ে আছে শ্রেণীবৈষম্য ও বর্ণবৈষম্যের বীজ। সুন্দর আর কুৎসিত যে একপেশে ধারণা আমাদের মনে লুক্কায়িত আছে সেখান থেকেই এই ধরনের মন্তব্য জন্ম নেয়। আমার ফ্লপ বা হিট হওয়া সম্পর্কে ওঁ কী ভাবে তাতে আমার কিছু যায় আসে না। কিন্তু পরিচারিকা বলে হেয় করায় আপত্তি আছে আমার।' 

আরও পড়ুন: Bigg Boss OTT Winner: অন্তর্বাস বিতর্ক থেকে Karan-কে তোপ, বিজয়ী Divya-র রোমাঞ্চকর জার্নি

অন্যধারার ছবিতে এই সময়ের অন্যতম সেরা অভিনেতা তিলোত্তমা সোম। ২০১৮ সালে মুক্তি পায় তাঁর ছবি 'স্যর'। তাঁর অনবদ্য অভিনয় মন জয় করেছিল দর্শক থেকে সমালোচকদের। গৌতম ঘোষের ছবি 'রাহগীর'-এ অভিনয়ের জন্য সম্প্রতি সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতার পুরস্কার পান তিলোত্তমা।  ২৬ তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে চলেছে তাঁর ছবি 'ডিপ সিক্স'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.