Bigg Boss OTT Winner: অন্তর্বাস বিতর্ক থেকে Karan-কে তোপ, বিজয়ী Divya-র রোমাঞ্চকর জার্নি

Sep 19, 2021, 16:06 PM IST
1/6

বিজয়ী দিব্যা

Winner Divya

নিজস্ব প্রতিবেদন: দর্শকের ভোটে বিগ বস ওটিটির প্রথম বিজয়ী হলেন দিব্যা আগরওয়াল। এবছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় এই জনপ্রিয় রিয়্যালিটি শো। পেশায় মডেল ও অভিনেতা দিব্যা বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার টেরেন্স লুইসের কাছে নাচের তালিম নিয়েছেন । মডেল দিব্যার কাছে নাচই তাঁর প্রাণশক্তি। রাগিনী এমএমএস রিটার্নে প্রথম অভিনয় করেন তিনি। 

2/6

রিয়্যালিটি শোয়ে দিব্যা

Divya In Reality Show

এটাই প্রথম রিয়্যালিটি শো নয়, এর আগে সপ্লিটস ভিলা ও রোডিসে অংশগ্রহণ করেছিলেন তিনি। তবে সবচেয়ে বেশি বিতর্কের মুখে পড়েছেন বিগ বসের ঘরে। কখনও নেহার সঙ্গে, কখনও শামিতার সঙ্গে ঝগড়ায় জড়িয়েছেন দিব্যা। সম্প্রতি তাঁর নোংরা অন্তর্বাসের জন্য তাঁকে কটাক্ষ করেন নেহা ভাসিন। এমনকি শমিতার সঙ্গে বিতর্কে জড়ানোর পর সঞ্চালক করণও তোপ দাগেন তাঁর দিকে। 

3/6

বিতর্কিত দিব্যা

Controversy

শমিতার পক্ষ নেওয়ায় সেসময় বিতর্কে পড়তে হয়েছিল করণ জোহারকে। করণের সমালোচনায় সোশ্যাল মিডিয়ায় মুখর হয়েছিলেন বিদ্যার ফ্যানেরা। এমনকি বিগ বসের ঘরেও করণের পক্ষপাতিত্ব নিয়ে প্রশ্ন তোলেন দিব্যা।

4/6

কানেকশন

couple Goal

বিগ বস ওটিটির সবচেয়ে বড় চমক ছিল কানেকশন। ঘরের মধ্যে একে অপরের সঙ্গে সম্পর্ক তৈরি করেন সদস্যরা। তবে প্রথম থেকেই  দিব্যা ও তাঁর প্রেমিক বরুণ সুদের একইসঙ্গে বিগবসের ঘরে আসার কথা ছিল। 

5/6

দর্শকের পছন্দ

People's Choice

ইতিমধ্যেই খতরো কে খিলাড়ি শোয়ের অফার পান বরুণ, তাই অগত্যা দিব্যা একাই পা রাখেন বিগ বসের বাড়িতে। সেখানে তিনি কানেকশন তৈরিও করেছিলেন, কিন্তু তা বেশিদিন স্থায়ী হয়নি। কোনও কানেকশন তৈরি না করেও বিগ বসের ঘরে শেষ হাসি হাসলেন দিব্যা আগরওয়াল।

6/6

সেলিব্রশন

Celebration

শনিবার তাঁর হাতে ট্রফি তুলে দিলেন সঞ্চালক করণ জোহার, সঙ্গে পঁচিশ লক্ষ টাকা। শো জেতার পর পরিবার ও তাঁর প্রেমিক বরুণ সুদের সঙ্গে সেই জয় সেলিব্রেট করলেন দিব্যা।