Mithun Chakraborty| Chiranjeet: দেবের পর এবার চিরঞ্জিত, মিঠুনের প্রশংসায় পঞ্চমুখ বিধায়ক-অভিনেতা...

Mithun Chakraborty| Chiranjeet: বছরের প্রথমদিনে এই ছবি ব্যবসা করেছিল প্রায় ১ কোটিরও বেশি। এমনকী এই ছবির জন্য সম্প্রতি ডব্লুবিএফজে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পান মিঠুন। তাঁর হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করে মিঠুন বলেন যে, অন্য বিভাগে যাঁরা পাচ্ছেন তা নিয়ে সংশয় থাকলেই এই পুরস্কার নিয়ে কোনও সংশয় নেই।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 12, 2023, 06:07 PM IST
Mithun Chakraborty| Chiranjeet: দেবের পর এবার চিরঞ্জিত, মিঠুনের প্রশংসায় পঞ্চমুখ বিধায়ক-অভিনেতা...

Mithun Chakraborty, Chiranjeet Chakraborty, অরূপ লাহা: প্রজাপতি মুক্তির পর থেকেই চলছে তর্ক বিতর্ক। প্রথমেই রাজনৈতিক বেড়াজাল পেরিয়ে অভিনয় প্রসঙ্গে মিঠুনের পাশে দাঁড়িয়েছিলেন তৃণমূল সাংসদ ও অভিনেতা দেব। এবার মিঠুনের হয়ে ব্যাট ধরলেন অভিনেতা তথা বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। বর্ধমানের নীলপুর যুব উৎসবের মঞ্চে উপস্থিত ছিলেন তিনি। সেখানেই মিঠুন প্রসঙ্গে তাঁকে জিগ্গেস করা হলে তিনি তাঁর ও মিঠুন চক্রবর্তীর বন্ধুত্ব ও অভিনয় নিয়ে নানা কথা শেয়ার করলেন।

আরও পড়ুন- Rakhi Sawant Wedding: বিয়ের কথা অস্বীকার আদিলের, মা হতে চলেছেন রাখি? অভিনেত্রীর মন্তব্য ঘিরে শুরু জল্পনা

জি ২৪ ঘণ্টাকে অভিনেতা বলেন, ‘কেউ কেউ বলছেন, আমি নাকি মিঠুনের বিরুদ্ধে কথা বলছি। লোকে বলছে। তা বলুক। মিঠুন আমার বন্ধু। আসলে রাজনীতির ব্যাপারটা আলাদা। ও আমার ভালো বন্ধু। প্রজাপতি ছবিও ভীষণ ভালো হয়েছে। মিঠুন ভালো অভিনয় করেছে। সবাই দেখবেন এই ছবি। পলিটিক্যালি আলাদা ফিল্ডে থাকার জন্য ওই জায়গায় মতভেদ থাকতে পারে। কিন্তু বন্ধুত্ব বা অভিনয়ে নয়।’ প্রজাপতি মুক্তি পাওয়ার পর নন্দনে শো না পাওয়া নিয়ে শুরু হয় প্রথম বিতর্ক। সেই প্রসঙ্গেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন যে, মিঠুনের খারাপ অভিনয়ের কারণেই এই ছবি ফ্লপ হয়েছে। এই প্রসঙ্গে বাকযুদ্ধ শুরু হয় কুণাল ও সাংসদ-অভিনেতা দেবের। প্রসঙ্গত, মিঠুনের সঙ্গে প্রজাপতি ছবিতে অভিনয় করেছেন দেব। এমনকী এই ছবির প্রযোজনাও দেবের।

আরও পড়ুন- Sheezan Khan: তুনিশার মৃত্যুর জের! আলিবাবা থেকে বাদ পড়লেন শীজান...

দেব কুণাল ঘোষ ও তাঁর দল তৃণমূলের উদ্দেশ্যে বলেন যে, ‘সিনেমাটা আমার বিষয়, রাজনীতিটা নয়। তাই সিনেমা নিয়ে আমার দলের কারোর মন্তব্য করা উচিত নয়। ওটা আমার উপরেই ছেড়ে দিন। পরবর্তীতে অন্য চরিত্রের জন্যও দরকার হলে মিঠুনদাকে প্রস্তাব দেব।’ এরপর বক্স অফিসেও কামাল দেখায় এই ছবি। বছরের প্রথমদিনে এই ছবি ব্যবসা করেছিল প্রায় ১ কোটিরও বেশি। এমনকী এই ছবির জন্য সম্প্রতি ডব্লুবিএফজে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পান মিঠুন। তাঁর হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করে মিঠুন বলেন যে, অন্য বিভাগে যাঁরা পাচ্ছেন তা নিয়ে সংশয় থাকলেই এই পুরস্কার নিয়ে কোনও সংশয় নেই। দেবের পর এবার তৃণমূলের আরেক বিধায়ক চিরঞ্জিতও পাশে দাঁড়ালেন মিঠুনের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.