বড়দিন উপলক্ষে মায়ের সঙ্গে মিলে কেক বানালেন মিমি চক্রবর্তী

 মাঝে মধ্যে মায়ের সঙ্গে হাত লাগাতে দেখা গেল অভিনেত্রীকেও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 25, 2019, 02:26 PM IST
বড়দিন উপলক্ষে মায়ের সঙ্গে মিলে কেক বানালেন মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: খ্রিস্টমাস উপলক্ষে ঘরেই কেক বানাচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর এই কাছে সঙ্গী হয়েছেন মা তাপসী চক্রবর্তী। থুরি, কথাটা বোধহয় ভুল বললাম। আদপে কেকটা বানাচ্ছেন মিমি নয়, বানাচ্ছেন তাঁর মা তাপসী চক্রবর্তী। তবে মাঝে মধ্যে মায়ের সঙ্গে হাত লাগাতে দেখা গেল অভিনেত্রীকেও।

মিমির শিলিগুড়ির বাড়ির রান্নাঘরে বড়দিন উপলক্ষে এই বিশেষ কেক বানানোর কাজ চলছে। মিমি জানান, তাঁর মা যে কেকটি বানাচ্ছেন সেটি ছেলেবেলাতে তাঁর মা তাঁর জন্য এবং তাঁর অন্যান্য ভাইবোনেদের জন্য প্রত্যেক খ্রিস্টমাসেই বানাতেন। সেটাই এবছরও বানাচ্ছেন তাঁর মা। মিমি জানান, তাঁর মা যে কেকটি যে কেক ওভেনে বানাচ্ছেন সেটি নাকি তাঁর মায়ের বিয়ের ঠিক পর পর কেনা হয়েছিল অরুণাচল প্রদেশে থেকে, যার বয়স ৩৫ বছর। ওভেনটি যখন কেনা হয়, তখন তাঁর এবং তাঁর দিদি কারোরই জন্ম হয়নি বলে জানান সাংসদ অভিনেত্রী। আর এটাই এই কেক বানানোর বিশেষত্ব বলেও জানাতে ভোলেননি তিনি। কেক বানানোর ফাঁকে দূর থেকে ভেসে আসা গানের সঙ্গে নাচতেও দেখা গেল মিমিকে। অভিনেত্রী জানালেন পাশের বিয়েবাড়ি চলছেন আর সেকারণেই এই গানের আওয়াজ আসছে। এমনকি তাঁর বোনেরও বিয়ের অনুষ্ঠান রয়েছে বলে জানান অভিনেত্রী। তাঁর বোনের বিয়ে উপলক্ষে তিনি এবং তাঁর মা সকলেই হাতে মেহেন্দি পরেছেন বলেও জানাতে ভোলেননি অভিনেত্রী। 

আরও পড়ুন-দলীয় কর্মীদের সঙ্গে ক্যারাম খেললেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী

প্রসঙ্গত, শুধু কেক বানানোই নয়, মাঝে মধ্যেই অভিনেত্রী নিজের ইউটিউব চ্যানেল এবং সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় মিমি চক্রবর্তীকে। আরও পড়ুন-বিমান ধরার বড়ই তাড়া, তবে ঘুম থেকে উঠতেই চাইছিলেন না মিমি চক্রবর্তী