খারাপ সময় হয়ত এমনই হয়! শারীরিক ও মানসিক যন্ত্রণার কথা জানালেন Mimi

 সুস্থ হয়ে ওঠার খবর তাই নিজেই অনুরাগীদের জানালেন মিমি।   

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 30, 2021, 04:36 PM IST
খারাপ সময় হয়ত এমনই হয়! শারীরিক ও মানসিক যন্ত্রণার কথা জানালেন Mimi

নিজস্ব প্রতিবেদন : গত শনিবারের ঘটনা, জাল টিকা নিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।মিমির অসুস্থতায় চিন্তিত হয়ে পড়েন অনেকেই। কেমন আছেন অভিনেত্রী? অনেকেই তা জানার চেষ্টা করেন। সুস্থ হয়ে ওঠার খবর তাই নিজেই অনুরাগীদের জানালেন মিমি।   

খারাপ সময় কতটা ভয়ঙ্কর হতে পারে সেকথাই বুধবার সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সাংসদ, অভিনেত্রী। ইনস্টাগ্রামে একগুচ্ছ লিলি ফুলের ছবির শেয়ার করেছেন মিমি (Mimi Chakraborty)। লিখেছেন, ''আপনারা যদি জানতে চান খারাপ সময় ঠিক কেমন হয়? তাহলে বলব, আমি নিজেই এর মধ্যে দিয়ে গেলাম। কটা দিন শারীরিক, মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে কাটালাম।'' মিমি অনুরাগীদের উদ্দেশ্যে আরও লিখেছেন, ''যদি আপনারা আমার জন্য প্রার্থনা করে থাকেন তাহলে ধন্যবাদ, না করে থাকলেও ধন্যবাদ। সবকিছুর জন্যই ধন্যবাদ। আপনারা আমাকে আগের থেকে আরও শক্তিশালী করে তুুলেছেন। সকলের জন্য ভালোবাসা রইল।''

আরও পড়ুন-নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

দিন কয়েক আগে কসবার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প থেকেই 'টিকা' নিয়েছিলেন মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty)। তিনিই প্রতারক দেবাঞ্জন দেবের পর্দা ফাঁস করেন। এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ড প্রকাশ্যে আসতেই মানসিক ভাবে কিছুটা আঘাত পান তিনি। এরপর গত শনিবার হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মিমি, পেটে ব্যথা শুরু হয়, গলব্লাডারের সমস্যাও বাড়ে। ঘাম দিতে থাকে। চিকিৎসকরা অভিনেত্রীকে ভর্তি হওয়ার পরামর্শ দিলে তিনি রাজি হননি, বাড়িতেই চলে চিকিৎসা। তারপর এদিন সাংসদ, অভিনেত্রী জানালেন, তিনি আগের থেকে অনেকটাই সুস্থ।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.