Rajanya Halder: প্রকাশ্যে ট্রেলার, ফের পর্দায় তৃণমূলের যুবনেত্রী রাজন্যা...

Rajanya Halder:সম্প্রতি রাজনীতির ময়দান ছাপিয়ে সরাসরি রুপোলি পর্দায় পা রাখেন রাজন্যা। মাস কয়েক আগেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে তাঁর। এবার জানা গেল তাঁর আরেক ছবির কথা। তবে এটি একটি শর্ট ফিল্ম। 

Updated By: Apr 20, 2024, 07:05 PM IST
Rajanya Halder: প্রকাশ্যে ট্রেলার, ফের পর্দায় তৃণমূলের যুবনেত্রী রাজন্যা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর ২১-এর সভামঞ্চে গোটা রাজ্যের নজর কেড়েছিলেন সোনারপুরের এই মেয়ে। তাঁর ঝাঁঝালো বক্তৃতা শোরগোল ফেলেছিল বিরোধী শিবিরেও। এরপর তৃণমূল ছাত্র পরিষদের হয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করতেও দেখা গেছে তাঁকে। সম্প্রতি রাজনীতির ময়দান ছাপিয়ে সরাসরি রুপোলি পর্দায় পা রাখেন রাজন্যা। মাস কয়েক আগেই পরিচালক প্রান্তিক চক্রবর্তীর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন রাজন্যা। সম্প্রতি তাঁর ছবির হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে তাঁর। এবার জানা গেল তাঁর আরেক ছবির কথা। 

আরও পড়ুন- Pori Moni: মেটাননি ৮৭ হাজার টাকার মদের বিল, সঙ্গে ভাঙচুরের অভিযোগ, গ্রেফতারি পরোয়ানার মুখে পরীমণি!

সম্প্রতি দক্ষিণ কলকাতার এক কফি শপে মুক্তি হল স্বল্পদৈর্ঘ্য ছবির ট্রেলার লঞ্চ। ছবির নাম " নি:শর্ত "। এই ছবি একটা ভালোবাসার গল্প বলে, যে ভালোবাসা আর পাঁচটা সাধারণের মতোই। শূন্যস্থানের মধ্যে পূর্ণতার যে আনন্দ, সেই সমস্ত কিছুর গন্ডি ছাড়িয়ে তারা কাছে আসতে চায়, ভীষণভাবে ভালোবাসতে চায়। যারা একদিন এক চিলতে রোদ্দুর হওয়ার স্বপ্ন দেখেছিল তারা আজ আসমুদ্রহিমাচলের প্রতি তীর্থে ভালোবাসার উদাত্ত মন্ত্র ছড়িয়ে দিতে চায়, আর তারই এক ধাপ এগিয়ে দিয়েছে গল্প বলার মধ্যে দিয়ে পরিচালক সৌভিক দে। এই ছবিতে অভিনয় করেছেন রাজন্যা এবং  সৈকত। ছবির সংগীত পরিচালক সৌগত এবং জয় । প্রযোজক পিনাকী পাল।

আরও পড়ুন- Big Breaking: বিষ্ণোইয়ের নাম করেই সলমানের বাড়ির সামনে ক্যাব বুক করে বছর কুড়ির তরুণ!

তবে এটাই প্রথম নয়, এর আগেও ১৯৪৫ : বিহাইন্ড দ্য মাউন্টেনস ছবিতে অভিনয় করেছেন তিনি। স্বাধীনতা সংগ্রামী পুতলি তামাংয়ের জীবনের গল্পই উঠে আসবে এই ছবিতে। পুতলির ভূমিকায় অর্থাৎ নাম ভূমিকায় দেখা যাবে রাজন্যাকে। ব্রিটিশদের ভারত ছাড়াতে কীভাবে ঝাঁপিয়ে পড়েছিল পাহাড়ের মানুষ, সেই গল্পই লেন্সবন্দি হয়েছে এই ছবিতে। রাজন্যার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ঋতব্রত ভট্টাচার্য, রিয়া ভুজেল, মণিকুমার ভুজেলরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.