জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজিকরকাণ্ডে তোলপাড় গোটা রাজ্য়। ' এই দোষীদের অন্তত সাজা হোক',  ফেসবুকে পোস্ট দিলেন অভিনেত্রী স্বত্বিকা মুখোপাধ্যায়। লিখলেন, 'এইবার আর মেয়েটার দোষ, সে ভুল ভাবে ভুল সময়ে ভুল জায়গায় ছিল বলে তার দিকে আঙুল তুলব না। একটা হাসপাতালেও মেয়েরা নিরাপদ নয়? যাব কোথায়'? প্রতিবাদে সরব টলিউড।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Bangladesh | Rukaiya Jahan Chamak: ডাকাতদের দখলে বাংলাদেশ! বাঁধনের পর রাত জাগা তারা চমক, ফেসবুকে বিস্ফোরক লাইভ


 সিট গঠন করেই ব্রেক থ্রু। ২৪ ঘণ্টার মধ্যেই আরজিকর কাণ্ডের কিনারা। পুলিস সূত্রে জানা গিয়েছে যে, ধৃত সঞ্জয় রায় হাসপাতালের কোনও কর্মী নয়, বহিরাগত। কিন্তু বিভিন্ন কাজের জন্য নিয়মিত হাসপাতালের ভিতরে অবাধ যাতায়াত ছিল ধৃতের। চেস্ট ডিপার্টমেন্টের থাকা একটি সিসিটিভির সূত্রে গ্রেফতার অভিযুক্ত। কিন্তু কী কারণে কেন সে ওই মহিলা চিকিত্‍সক-পড়ুয়াকে খুন করল, সেই কারণ এখনও স্পষ্ট নয়। খুনের মোটিভ জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)