RG Kar Incident: কালীঘাটে ফের ডাকা জুনিয়র ডাক্তারদের, শেষ চেষ্টা বলে মেইলে উল্লেখ মুখ্যসচিবের

RG Kar Incident: কালীঘাটে বৈঠক ভেস্তে যাওয়ার পর তার দায় ডাক্তারদের উপরেরই চাপিয়ে দেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

Updated By: Sep 16, 2024, 12:28 PM IST
RG Kar Incident: কালীঘাটে ফের ডাকা জুনিয়র ডাক্তারদের, শেষ চেষ্টা বলে মেইলে উল্লেখ মুখ্যসচিবের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে জুনিয়র ডাক্তারদের বৈঠক ভেস্তে যায়। ফলে জুনিয়র ডাক্তারদের ধর্মঘট নিয়ে চলা অচলাবস্থার কী হবে তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। সোমবার বদলে গেল পরিস্থিতি। আজ সোমবার ফের কালীঘাটে বৈঠকে বসার জন্য জুনিয়র ডাক্তারদের মেইল করলেন মুখ্যসচিব মনোজ পন্থ। বৈঠক হবে বিকেল পাঁচটায়।

আরও পড়ুন-'আরজি কর কাণ্ডে এবার গ্রেফতার হতে পারেন বিনীত গোয়েল'!

কালীঘাটে বৈঠক ভেস্তে যাওয়ার পর তার দায় ডাক্তারদের উপরেরই চাপিয়ে দেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর দাবি ছিল ডাক্তাররা অনেক সময় পেয়েছেন তাতে তারা রাজি হননি। অন্যদিকে জুনিয়র ডাক্তারদের দাবি ছিল তারা ভিডিয়োগ্রাফি বা লাইভি স্ট্রিমিংয়ের  দাবি ছেড়ে দিয়েছিলেন। কিন্তু সেই কথা যখন বলতে যাওয়া হয় তখন সরকারের তরফে  জানিয়ে দেওয়া হয় বৈঠক হবে না।

সবিস্তারে আসছে......

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.