West Bengal News LIVE Update: 'মঙ্গলবার ৪টের পর নতুন সিপি আনব': মমতা

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, September 17, 2024 - 00:45
West Bengal News LIVE Update: 'মঙ্গলবার ৪টের পর নতুন সিপি আনব': মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 September 2024, 00:15 AM

Junior Doctors-Mamata Banerjee Meeting: ৬ ঘণ্টার বৈঠকে ছিলেন মমতা-জুনিয়র চিকিত্‍সকের। বৈঠক শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের মুখোমুখি বৈঠকের তথ্য দিয়েছেন। মুখ্যমন্ত্রী আন্দোলনরত চিকিত্‍সকদের ৪টির মধ্য়ে ৩টে দাবি মেনে নেওয়া হয়েছে। জুনিয়র চিকিত্‍সকদের দাবি মত, DMO-DSH কে অপসারণ। মঙ্গলবার বিকেল ৪টের পর সিপি বিনীত গোয়েলকে সরানো হবে। কলকাতা পুলিসে আরও কিছু রদবদল করা হবে। এছাড়া ডিসি নর্থ অভিষেক গুপ্তাকেও সরানোর নির্দেশ।

16 September 2024, 21:00 PM

R G Kar Incident: টানা ২ ঘণ্টা ধরে চলল বৈঠক। মুখ্যমন্ত্রীর বাড়িতে ডুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক শেষ হল। যে বাসে ডাক্তাররা এসেছিলেন সেই বাসটিকে নিয়ে যাওয়া হল মুখ্যমন্ত্রীর বাড়ির কাছাকাছি।

 

16 September 2024, 16:15 PM

Junior Doctors Meeting: শনিসন্ধ্যায় কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে আন্দোলনকারী চিকিত্‍সকদের সঙ্গে বৈঠক ভেস্তে যাওয়ার পর ফের সোমবার আলোচনার সম্ভাবনা। মুখ্যসচিবের চিঠি জুনিয়র ডাক্তারদের। লাইভ স্ট্রিমিং হবে না-- সেই শর্ত দিয়েই চিঠি। বিকেল ৫টায় আলোচনার ডাক। সেই শর্তেই রাজি ডাক্তাররা। পাল্টা চিঠি পাঠিয়েছেন তাঁরা। বৈঠকের ভিডিয়োগ্রাফির দাবি তুলেছেন, তা সম্ভবপর না হলে দুপক্ষের স্বাক্ষরিত আলোচনার বিশদ মিনিটস দিতে হবে তাঁদের। জট কি কাটবে?

16 September 2024, 15:00 PM

R G Kar Case: টালা থানার ধৃত ওসির বাড়িতে অ্যাডিশনাল সিপি ভি সলোমন। তাঁর সঙ্গে আছেন ডিসি এসএসডি বিদিশা কলিতা ও ডিসি ইস্ট আরিশ বিলাল। 

16 September 2024, 12:00 PM

Junior Doctors Meeting: আজ বিকেল ৫টায় ফের কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে জুনিয়র ডাক্তারদের বৈঠকে ডাক। এর আগে শনিবার দিন কালীঘাটের বাড়িতে ভেস্তে যায় বৈঠক।

16 September 2024, 11:00 AM

R G Kar Protest: দেশজুড়ে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি অল ইন্ডিয়া জুনিয়র ডাক্তার অ্যাকশন ফোরামের! সারা ভারত জুনিয়র ডাক্তার অ্যাকশন ফোরামের তরফে আজ দেশজুড়ে একঘণ্টার কর্মবিরতি পালনের ডাক দেওয়া হয়েছে। বেলা ১২টা থেকে ১টা। মানববন্ধন করে, কালো ব্যাচ পরে ডিউটি করে প্রতিবাদ জানানো হবে আজ। একইসঙ্গে তাঁদের তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে অবিলম্বে আরজি করের জুনিয়র ডাক্তারদের দাবি পুরণ করে, দোষীদের শাস্তি না দেওয়া হলে দেশজুড়ে ফের বৃহত্তর আন্দোলনে নামবেন তাঁরা।

16 September 2024, 11:00 AM

Kolkata Fire: কলকাতা শহরে ফের অগ্নিকাণ্ড। তপসিয়ায় ভয়াবহ আগুন। একটি কারখানায় আগুন লাগে। দমকলের ৯টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।

 

16 September 2024, 11:00 AM

R G Kar Incident: সন্দীপ ঘোষের বিরুদ্ধে কী ব্যবস্থা? রাজ্য মেডিক্যাল কাউন্সিলকে চিঠি দিয়ে এবার জানতে চাইল ন্যাশনাল মেডিক্যাল কমিশন।