Sandhya Roy Hospitalised: সন্ধ্যা রায়কে নিয়ে বড় আপডেট, কেমন আছেন অভিনেত্রী?

Sandhya Roy Health: আচমকা বুকে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সন্ধ্যা রায়! জানা গিয়েছে, সোমবার সকাল থেকে বর্ষীয়ান এই অভিনেত্রীর বুকে একটু অস্বস্তি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল এখন অভিনেত্রীর।  

Updated By: Jun 18, 2024, 05:33 PM IST
Sandhya Roy Hospitalised: সন্ধ্যা রায়কে নিয়ে বড় আপডেট, কেমন আছেন অভিনেত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকা বুকে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সন্ধ্যা রায়! জানা গিয়েছে, সোমবার সকাল থেকে বর্ষীয়ান এই অভিনেত্রীর বুকে একটু অস্বস্তি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয়। গত ১৫ জুন কলকাতার উডল্যান্ড হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল এখন অভিনেত্রীর।  

সন্ধ্যা রায়ের সহকারী জানিয়েছেন, আপাতত কয়েক দিন হাসপাতালে ভর্তি থাকতে হবে ৭৯ বছর বয়সি সন্ধ্যাকে। তাঁর ঠিক কী হয়েছে, তা এখনও জানা যায়নি।  সমস্ত পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। তবে তাঁর সঙ্গে কাউকে কথা বলতে দেওয়া হচ্ছে না।

হাসপাতাল থেকে জানা গিয়েছে, ভর্তি হওয়ার পর থেকে অভিনেত্রীর ইসিজি করা হয়েছে, ইকোকার্ডিওগ্রাফি, ২৪ ঘন্টা-হোল্টার পর্যবেক্ষণ এবং প্রাসঙ্গিক রক্ত ​​পরীক্ষা। তিনি করোনারি  ইনসাফিয়েন্সিতে ভুগছেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন:Anne Hathaway: '১০ জনের সঙ্গে ঘনিষ্ঠ হতে হবে'! বিস্ফোরক অস্কারজয়ী সুন্দরী...

মাত্র ১৬ বছর বয়সে রুপোলি জগতে পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি 'মামলার ফল' (১৯৫৭)। যখন তিনি ছবি করতে আসেন তখন এখানে চলছে সুচিত্রা-সাবিত্রীর যুগ। কিন্তু তার মধ্যেও তিনি নিজের জায়গা করে নিতে পেরেছিলেন। 'পাশের বাড়ির মেয়ে'র একটি ইমেজ নিয়ে তিনি দর্শকের মনে ছাপ ফেলেছিলেন। অসাধারণ অভিনয়দক্ষতা তো তাঁর ছিলই। পরপর ছবি করতে লাগলেন তিনি। 'মায়ামৃগ' তাঁর কেরিয়ারে প্রথম ব্লকব্লাস্টার। এরপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার শিখরে উঠে যান তিনি। প্রায় তিন দশক ধরে বাংলা সিনেমায় দাপিয়ে অভিনয় করেছেন সন্ধ্যা। আমরা পেয়েছি ‘পলাতক’, ‘ভ্রান্তিবিলাস’, 'আলোর পিপাসা', ‘বাঘিনী’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর মতো অসাধারণ সব ছবি। যে সব ছবিতে তাঁর অভিনয় আজও মনে রেখেছে বাঙালি।

আরও পড়ুন:Father's day 2024: সুপারস্টারের ময়দান থেকে প্রথম বাবা হওয়ার যাত্রা, শিরোনামে বি-টাউনের সেলেব মহল

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান সফল তিনি, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের টিকিতে মেদিনীপুর কেন্দ্র থেকে নির্বাচন লড়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০১৯-এর নির্বাচনে বয়সজনিত কারণে নিজেই সরে দাঁড়ান বর্ষীয়ান অভিনেত্রী।

২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। ২০২২ সালের জুলাই মাসে স্বামী তরুণ মজুমদারকে হারান অভিনেত্রী। দীর্ঘদিন একসঙ্গে না থাকলেও কাগজে কলমে আলাদা হননি তাঁরা। ১৯৬৭ সালে বিখ্যাত পরিচালক তরুণ মজুমদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। এবার ফের বুকে সমস্যা নিয়ে হাসপাতালে সন্ধ্যা। আপাতত দিন কয়েক হাসপাতালেই ভর্তি থাকবেন তিনি।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.