Urfi Wishes To Marry Orry: ও মা, এ কী হল! উরফি বিয়ে করছেন ওরিকে...

একপ্রকার সম্মতি জানিয়ে ওরি বলেছেন, ‘কেন করব না! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’ অন্যদিকে, উরফি প্রেমে এতটাই কাবু হয়েছেন যে, ওরিকে করতে চান বিয়ে। 

Updated By: Jun 15, 2024, 11:49 PM IST
Urfi Wishes To Marry Orry: ও মা, এ কী হল! উরফি বিয়ে করছেন ওরিকে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উরফি নাকি ওরির প্রেমে একেবারে হাবুডুবু! উরফি প্রেমে এতটাই কাবু হয়েছেন যে, ওরিকে করতে চান বিয়ে। এটা কোনও গুঞ্জন নয়, বরং বিয়ের কথা উরফিই নিজে থেকে জানিয়েছেন। 

আরও পড়ুন, Taylor Swift’s Edinburgh Concert: কনসার্টের কারণেই ভূমিকম্প, আমেরিকার পর স্কটল্যান্ড! পৃথিবী জানে 'সুইফট কোয়েক'

এর আগে অনেকবার উরফি জাভেদ এবং ওরি সংবাদমাধ্যমের নজর কেড়েছেন নানা কারণে। উরফির ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করেছেন। ওরহান আওয়ারতামানি ওরফে ওরির সঙ্গে তার বিয়ের কথায় আবার দুজন হেডলাইন কাড়লেন। 

শুক্রবার পাপারাজ্জিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন দুই তারকা উরফি জাভেদ ও ওরি। তারা পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন। তাদের এই রসায়ন দেখেই জানতে চাওয়া হয়, ‘আপনারা কি বিয়ে করবেন? সে প্রশ্নের উত্তরে ওরি ও উরফি দুজনেই সম্মতি জানিয়েছেন। একপ্রকার সম্মতি জানিয়ে ওরি বলেছেন, ‘কেন করব না! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’

আরও পড়ুন, Raveena Tandon: ভিডিয়ো কেন লিক হল! রাস্তায় মার খেতে খেতে বাঁচা রবিনার মামলার মুখে এবার ফোটোগ্রাফার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.