পর্দায় ফিরছে ইঁদুর-বেড়ালের বহু পুরনো লড়াই, প্রকাশ্যে 'টম অ্যান্ড জেরি'র ট্রেলার

 ছোটবেলার নস্টালজিয়া উস্কে ফের একবার বড়পর্দায় ফিরছে সেই 'টম অ্যান্ড জেরি'। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 18, 2020, 03:53 PM IST
পর্দায় ফিরছে ইঁদুর-বেড়ালের বহু পুরনো লড়াই,  প্রকাশ্যে 'টম অ্যান্ড জেরি'র ট্রেলার

নিজস্ব প্রতিবেদন :  বন্ধুত্ব নয়, তাঁদের লড়াইটাই বেশি জনপ্রিয়। বহু পুরনোও বটে। বহু বছর ধরেই ইঁদুর জেরি এবং তাঁর চিরশক্রু বেড়াল টমের সেই লড়াই-ই বহু মানুষকে বিনোদন দিয়ে আসছে। আমাদের অনেকেরই ছোটবেলার সঙ্গে জড়িয়ে রয়েছে 'টম অ্যান্ড জেরি'র খুনসুটির সেই স্মৃতি। ছোটবেলার নস্টালজিয়া উস্কে ফের একবার বড়পর্দায় ফিরছে সেই 'টম অ্যান্ড জেরি'। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ব্রুনো মার্সের 'কাউন্ট অন মি' গান। আর তার মধ্যেই গল্পকারকে বলতে শোনা যাচ্ছে, 'টম অ্যান্ড জেরি' পৃথিবীর সেই বিখ্যাত জনপ্রিয় শক্রু এবার বড় শহরে সবকিছু শুরু করতে প্রস্তুত। 'টম অ্যান্ড জেরি'র ট্রেলারের শুরু হচ্ছে এইভাবেই। তারপর ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে জমে উঠেছে লড়াই। গোটা ট্রেলারটিতে তাঁদের হাজারো কীর্তিকলাপে মন মজবে দর্শকদের। ছবিটি মুক্তিপাবে আগামী বছর।

আরও পড়ুন-শুধুমাত্র নায়কের স্ত্রী চাননি বলেই ছবি থেকে বাদ পড়তে হয়েছিল: তাপসী পান্নু

আরও পড়ুন-জন্মদিনে আবীর চট্টোপাধ্যায়, শুভেচ্ছাবার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়া

প্রসঙ্গত, ইঁদুর-বেড়ালের এঅ লড়াইয়ের শুরুটা হয়েছিল ১৯৪০এ 'পাস গেটস দ্যা বুটস' ছবির হাত ধরে। তখন এই ইঁদুর বেড়ালের নাম ছিল জ্য়াপসার ও জিঙ্কস। পরবর্তীকালে জ্য়াপসার ও জিঙ্কস পরিচিতি পায় 'টম অ্যান্ড জেরি' নামে। ২০২১ এ মুক্তি পেতে চলা 'টম অ্যান্ড জেরি' ছবিটি পরিচালনা করেছেন টিম স্টোরি। খুব সম্ভব ৫ মার্চ মুক্তি পেতে পারে এই ছবিটি।

আরও পড়ুন-অরিন্দম শীলের হাত ধরে ফিরছে 'শবর' সিরিজের নতুন ছবি 'তীরন্দাজ শবর'