শুধুমাত্র নায়কের স্ত্রী চাননি বলেই ছবি থেকে বাদ পড়তে হয়েছিল: তাপসী পান্নু

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু ঘটনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 18, 2020, 03:50 PM IST
শুধুমাত্র নায়কের স্ত্রী চাননি বলেই ছবি থেকে বাদ পড়তে হয়েছিল: তাপসী পান্নু

নিজস্ব প্রতিবেদন : 'থাপ্পড়', 'বদলা', 'মুলক' 'মিশন মঙ্গল'-এর মত একের পর হিট ছবি দিয়ে বলিউডে তারকা মহলে তাপসী পান্নু এখন বেশ পরিচিত মুখ। তবে তাঁর কেরিয়ারের রাস্তাটা এতটাও মসৃন ছিল না। শুরুর দিকে বিভিন্ন লড়াইয়ের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু ঘটনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। 

সম্প্রতি 'ফিল্মফেয়ার'কে দেওয়া সাক্ষাৎকারে তাপসী বলেন, ''কেরিয়ারের শুরুর দিকে আমায় বিভিন্ন অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হয়েছিল। শুধুমাত্র নায়কের স্ত্রী চাননি বলেই একটা ছবি থেকে আমায় বাদ পড়তে হয়েছিল। আবার, আমি একটি ছবির ডাবিং করছি, আমায় বলা হল,আমার সংলাপ নায়কের পছন্দ হয়নি তাই সেটা বদলানো উচিত। আমি রাজি না হলে, অন্য একজনকে দিয়ে সেটার ডাবিং করানো হয়। এখানেই শেষ নয়, একবার আমায় বলা হয়, নায়কের আগের ছবিটা চলে নি, তাই আমাকে পারিশ্রমিক কমাতে হবে। আবার, একটি ছবিতে নায়কের মনে হল, ছবির শুরুতে আমার চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি বদলে দেওয়া উচিত। কারণ কী? সেটা নায়কের চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি থেকে বেশি প্রাধান্য পাচ্ছে।''

আরও পড়ুন-পর্দায় ফিরছে ইঁদুর-বেড়ালের বহু পুরনো লড়াই, প্রকাশ্যে 'টম অ্যান্ড জেরি'র ট্রেলার

আরও পড়ুন-জন্মদিনে আবীর চট্টোপাধ্যায়, শুভেচ্ছাবার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়া

তাপসীর কথায়, ''এধরনের ঘটনার মুখোমুখি হওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলাম, সেই ছবিতেই অভিনয় করবো, যেগুলি আমায় আনন্দ দেবে। যদিও লোকজন আমাকে এটা করতে না করেছিল। যখনই কোনও অভিনেত্রী মহিলা প্রধান ছবি করে, তখনই দেখি তাঁর সঙ্গে ট্যাগ লেগে যায় যে নায়করা তাঁর সঙ্গে কাজ করতে চায় না।'' তাঁর যাত্রটা একটু কঠিন হলেও সেটা তিনি উপভোগ করছেন বলেই জানান তাপসী পান্নু।