ড্যানিয়েল ক্রেগ আর নয়, নতুন জেমস বন্ড হচ্ছেন টম হার্ডি!

আয়ারল্যান্ডের 'দ্য ভ্যালকন' পত্রিকার প্রতিবেদন অনুসারে ড্যানিয়েল ক্রেগের জায়গা নিচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 20, 2020, 09:00 PM IST
ড্যানিয়েল ক্রেগ আর নয়, নতুন জেমস বন্ড হচ্ছেন টম হার্ডি!

নিজস্ব প্রতিবেদন : ড্যানিয়েল ক্রেগ আর নয়। তাঁর জায়গায় নতুন জেমস বন্ড হচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি। যদিও একথা নির্মাতাদের তরফে এখনও অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। তবে আয়ারল্যান্ডের 'দ্য ভ্যালকন' পত্রিকার প্রতিবেদন অনুসারে ড্যানিয়েল ক্রেগের জায়গা নিচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি।

 'দ্য ভ্যালকন' পত্রিকার প্রতিবেদনে আরও লেখা হয়েছে, 'নো টাইম টু ডাই' মুক্তি পাওয়ার পরে ' এজেন্ট 007' চরিত্র দেখা যাবে টম হার্ডিকে। করোনা মহামারীর কারণেই নির্মাতাদের তরফে এই ঘোষণা হতে দেরি হচ্ছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-অনলাইনে কেনাকাটা করছি, তবে সামনে থেকে দেখে কেনার মজাটা মিস করছি : মনামী

ছবি- ড্যানিয়েল ক্রেগ (নো টাইম টু ডাই)

প্রথম আইরিশ জেমস বন্ড হয়েছিল পিয়ার্স ব্রোসনান। তিনি ২০১৮ সালে ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারের টম হার্ডিকে জেমস বন্ড করার পরামর্শ দিয়েছিলেন। এমনকি ড্যানিয়ালের চেয়েও টম হার্ডিকে জেমস বন্ড হিসাবে বেশি মানাবে বলে দাবি করেছিলেন পিয়ার্স ব্রসনান।

ছবি : টম হার্ডি

 তবে আবার, পরবর্তী জেমস বন্ড হচ্ছেন বলে যে সমস্ত অভিনেতাদের নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, তাঁদের মধ্যে হার্ডি অন্যতম। টম হার্ডির জন্ম ১৯৭৭ সালে। তিনি অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করেন ২০০০ সালে। একই সময়ে তিনি টেলিভিশন ও সিনেমা দুই ক্ষেত্রেই ব্যস্ত হয়ে উঠেন। মার্ভেল কমিকসের 'ভেনম' চরিত্রে অভিনয় করেছেন এই তারকা।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

.