তাঁর জন্যই ভেঙেছেন বিয়ে! জোর কটাক্ষ অর্জুন রামপালের বান্ধবীকে

মুখ খোলেননি গ্য়বরিয়েলা 

Updated By: Aug 21, 2019, 06:00 PM IST
তাঁর জন্যই ভেঙেছেন বিয়ে! জোর কটাক্ষ অর্জুন রামপালের বান্ধবীকে

নিজস্ব প্রতিবেদন: গ্যাবরিয়েলার সঙ্গে সম্পর্কের জেরেই কি স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলেন অর্জুন রামপাল? মেহরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে এমন প্রশ্নই ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। এসব বিতর্কের মাঝেই অর্জুন রামপালের বান্ধবী গ্যাবরিয়েলা মা-ও হয়ে যান। বান্ধবীর সাধের ছবি সোশ্য়াল সাইটে প্রকাশ করে, ভক্তদের রীতিমতো চমকে দেন অর্জুন রামপাল। মা হওয়ার পর বর্তমানে মাঝে মধ্য়েই অর্জুন রামপালের সঙ্গে বের হতে দেখা যায় অর্জুন রামপালকে। এসবের মাঝেই এবার বলিউড অভিনেতার নতুন বান্ধবীকে কটাক্ষ করা হল সোশ্যাল সাইটে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি একটি ঢিলেঢালা পোশাক পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন গ্যাবরিয়েলা। পরেরবারের ছুটির জন্য এই পোশাক বেছে নিয়েছেন বলে জানান অর্জুন রামপালের বান্ধবী। সোশ্যাল সাইটে ওই ছবি শেয়ার করার পরই গ্যাবরিয়েলাকে কটাক্ষ করেন এক ব্যক্তি। গ্যবরিয়েলা অগভীর জীবনবোধে অভ্যস্ত বলে কটাক্ষ করা হয়। তবে সমালোচনার যোগ্য জবাবও দেন গ্যাবরিয়েলা। ছবি সংগৃীত


তাঁর সমালোচনা করার জন্য জনৈক ব্যক্তির একটি পৃথক অভিধান রয়েছে বলে পালটা কটাক্ষ করেন অর্জুন রামপালের বান্ধবী। যদিও এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি অর্জুন রামপালকে।

.