Salman-কে আটকে বিপাকে মুম্বই বিমানবন্দরের CISF-আধিকারিক

বাজেয়াপ্ত করা হয়েছে ওই CISF অফিসারের ফোন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2021, 05:40 PM IST
Salman-কে আটকে বিপাকে মুম্বই বিমানবন্দরের CISF-আধিকারিক

নিজস্ব প্রতিবেদন : সলমন খান (Salman Khan)কে বিমানবন্দরে আটকে ছিলেন মুম্বই বিমানবন্দরের এক CISF আধিকারিক। ঘটনার কয়েকদিন কাটতে না কাটতেই বিপাকে পড়তে হল তাঁকে। বাজেয়াপ্ত করা হয়েছে ওই CISF অফিসারের ফোন। জানা যাচ্ছে,  নিজের ডিপার্টমেন্টেই উচ্চ পদস্থ আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় তাঁকে।  

গত শুক্রবার টাইগার-৩ (Tiger-3) ছবির শ্যুটিংয়ে আগামী ২ মাসের জন্য রাশিয়া উড়ে যান সল্লু। সেসময় তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সকলেই তাঁকে ছবি তোলার জন্য অনুরোধ করতে থাকেন। তবে সলমন না দাঁড়িয়ে ধীর গতিতে মেইন গেটের দিকে এগিয়ে যান। পুলিসের বাধায় থমকে যেতে হয় ভাইজানকে। বিমানবন্দরের নিরাপত্তা বেষ্টনী না মেনে সোজা মেইন গেটে ঢুকতে যাচ্ছিলেন সল্লু (Salman Khan)। আর তখনই CISF আধিকারিকরা তাঁকে আটকে দেন। সেই ভিডিয়ো উঠে আসে ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে। একজন সুপারস্টারের সামনেও একজন অফিসার নিজের দায়িত্ব পালন করেছেন তা দেখে খুশিই হন নেটিজেনরা। 

আরও পড়ুন-নিয়ম ভেঙে সোজা মেইন গেটে ঢোকার মুখে Salman-কে আটকালেন CISF আধিকারিকরা

তবে এই ঘটনার জেরেই বিপাকে পড়তে হয় ওই CISF আধিকারিককে। জানা যাচ্ছে, এই বিষয়টি নিয়ে ওড়িশার সংবাদ-মাধ্যমের সঙ্গে কথা বলার কারণেই সমস্যায় পড়েন তিনি। যাতে তিনি সংবাদ-মাধ্যমের সঙ্গে কথা না বলতে পারেন, সেকারণেই নাকি তাঁক ফোন কেড়ে নেওয়া হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.