Tunisha Sharma: ‘কাছের হাসপাতাল ছেড়ে কেন দূরে নিয়ে গেল শীজান?’ বিস্ফোরক তুনিশার মা

Tunisha Sharma Suicide Case: বনিতা শর্মা অভিযোগ করেন যে, যখন তুনিশাকে মেকআপরুমের ভেতর থেকে উদ্ধার করা হয়, তখনও তুনিশা বেঁচে ছিল। সেই সময় তাড়াতাড়ি কাছের কোনও হাসপাতালে না নিয়ে গিয়ে কেন তাঁকে দূরের হাসপাতালে নিয়ে গেল শীজান?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 9, 2023, 04:46 PM IST
Tunisha Sharma: ‘কাছের হাসপাতাল ছেড়ে কেন দূরে নিয়ে গেল শীজান?’ বিস্ফোরক তুনিশার মা

Tunisha Sharma, Sheezan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তুনিশা শর্মা মৃত্যুর পরেই তাঁর শেষ মুহূর্তের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। জানা যায় যে, ভিডিয়োটি হাসপাতালের সিসিটিভি ফুটেজ। যেখানে তুনিশার প্রাক্তন প্রেমিক শীজান খানকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যেতে দেখা যায় অভিনেত্রীকে। যে ভিডিয়োতে তুনিশা ছাড়াও আরও বেশকয়েকজনকে দেখা যায়। প্রাথমিকভাবে তাঁদের পরিচয় না জানা গেলেও তাঁরা ধারাবাহিকের কর্মী বলেই মনে করা হচ্ছে। এবার এই হাসপাতাল নিয়ে যাওয়ার প্রসঙ্গেই শীজানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তুনিশার মা বনিতা শর্মা।

আরও পড়ুন- Mithun Chakraborty-Dev: বিতর্ক পেরিয়ে ‘প্রজাপতি’-র জন্য WBFJA অ্যাওয়ার্ড পেলেন মিঠুন, দেব বললেন...

তুনিশার মৃত্যুর পর থেকেই শীজানের দিকে অভিযোগ তোলেন যে তাঁর কারণেই আত্মহত্যা করেছেন শীজান। এর জেরে গ্রেফতারও হন শীজান। তবে এবার বনিতা শর্মা অভিযোগ করেন যে, যখন তুনিশাকে মেকআপরুমের ভেতর থেকে উদ্ধার করা হয়, তখনও তুনিশা বেঁচে ছিল। সেই সময় তাড়াতাড়ি কাছের কোনও হাসপাতালে না নিয়ে গিয়ে কেন তাঁকে দূরের হাসপাতালে নিয়ে গেল শীজান? পাশাপাশি কিছুদিন আগেই তুনিশার মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন শীজানের দুই দিদি ও তাঁর মা। এবার সেই প্রসঙ্গেও মুখ খোলেন তুনিশার মা।

আরও পড়ুন- Nysa Devgan| Kajol: সালোয়ার কামিজে মন্দির দর্শন! তুমুল কটাক্ষের শিকার কাজলকন্যা নাইসা

এএনআই-কে এক সাক্ষাৎকারে তুনিশার মা বলেন, ‘এটা সুইসাইডও হতে পারে, খুনও হতে পারে। আমি এটা বলছি কারণ শীজান তুনিশাকে অনেক দূরের হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেট থেকে মাত্র ৫ মিনিটের দূরত্বে হাসপাতাল ছিল। সেই কাছের হাসপাতালে কেন নিয়ে যাওয়া হল না?  তখনও ও শ্বাস নিচ্ছিল। ওকে বাঁচানো সম্ভব হত।’ তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে তুনিশার সম্পর্ক ভালোই ছিল। আমাকে ছাড়া ও ঘুমাতে পারত না। আমার কাছেও ভেস মেসেজ আছে, যা ও পাঠিয়েছে। শীজানের মায়ের থেকে আমায় জানতে হবে না যে আমার মেয়ের সঙ্গে আমার কেমন সম্পর্ক ছিল। আমার কাউকে বোঝানোর দরকার নেই যে আমার পুরো জীবনটাই আমি তুনিশাকে দিয়ে দিয়েছিলাম।’প্রসঙ্গত, এই মামলায় আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তুনিশার প্রাক্তন শীজান খানকে। ইতমধ্যেই ভাসাই কোর্টে জামিনের আবেদন করেন শীজান। ৯ জানুয়ারি অবধি রায় স্থগিত রেখেছে আদালত। সোমবার রায় দেবে ভাসাই কোর্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.