Rupali Ganguly: একইদিনে দুই বন্ধু বৈভবী-নীতিশের মৃত্যু, শোকে পাথর অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়

Rupali Ganguly on Vaibhabi Upadhyay and Nitesh Pandey​: বৈভবী ছিলেন একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী। অনেক টিভি শোতে কাজ করেছেন তিনি। তবে 'সারাভাই ভার্সেস সারাভাই' ধারাবাহিকে 'জেসমিন'-র ভূমিকায় দর্শকদের মন জয় করে নেন তিনি। অন্যদিকে নীতেশ একাধিক ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন। ওম শান্তি ওম ছবিতে শাহরুখের বন্ধু হিসাবে নজর কেড়েছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে অনুপমা ধারাবাহিকে অনুজের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই দুই তারকাই বাস্তবে রূপালী গঙ্গোপাধ্যায়ের কাছের বন্ধু। তাঁদের মৃত্যুতে বিধ্বস্ত অভিনেত্রী।

Updated By: May 24, 2023, 02:46 PM IST
Rupali Ganguly: একইদিনে দুই বন্ধু বৈভবী-নীতিশের মৃত্যু, শোকে পাথর অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়

Rupali Ganguly, Vaibhabi Upadhyay, Nitesh Pandey, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই শোকের পরিবেশ হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। আদিত্য সিং রাজপুতের মাত্র ৩২ বছর বয়সে আচমকা চলে যাওয়া সামলে উঠতে উঠতেই ফের দুঃসংবাদ টেলি জগতে। বুধবার সকালে একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যু সংবাদ পেয়ে কার্যত শোকে পাথর টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী, পর্দার ‘অনুপমা’ রূপালী গঙ্গোপাধ্যায়।

মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় ধারাবাহিক 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। তীর্থন উপত্যকায় বেড়াতে যাওয়ার পথে কুল্লুর বাঞ্জারে দুর্ঘটনাটি ঘটে। বেড়াতে ভালোবাসতেন বৈভবী। ওইদিন তাঁর হবু স্বামীর সঙ্গে বেড়াতে যাচ্ছিলেন, সেই সময়েই একটি বাঁকের মুখে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে খাদে পড়ে যায় গাড়িটি। সেখানেই মৃত্যু হয় বৈভবীর।

আরও পড়ুন- Actress Vaibhabi Upadhyay Dies: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, প্রয়াত 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়

বৈভবীর মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত টিভি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। 'সারাভাই ভার্সেস সারাভাই' ধারাবাহিকের দ্বিতীয় সিজনে একসঙ্গে কাজ করেন তাঁরা। শ্যুটিংয়ের পাশাপাশি ক্যামেরার পিছনেও তাঁদের বন্ধুত্ব ছিল। য়অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে বৈভবীর ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন। রূপালী লিখেছেন, 'খুব তাড়াতাড়ি চলে গেলে বৈভবী'। এমনকী ইনস্টাগ্রামে বৈভবীর একটি রিল ভিডিও শেয়ার করেছেন রূপালী। সেখানে তিনি লেখেন, বৈভবীর মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছি না।

তবে সেই শোক সামলে ওঠার আগেই বুধবার সকালে আরেক দুঃসংবাদ পান রূপালী গঙ্গোপাধ্যায়। নাসিকে শ্যুটিং করতে গিয়ে প্রয়াত হন তাঁর অনুপমা ধারাবাহিকের সহ অভিনেতা নীতেশ পাণ্ডে। নাসিকের লাগাতপুরী এলাকায় তিনি শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানেই মঙ্গলবার ভোররাত ২টোর সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন- Nitesh Pandey Death: শ্যুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা, প্রয়াত ‘অনুপমা’ খ্যাত নীতেশ পাণ্ডে

নীতেশের এই মৃত্যু মেনে নিতে পারছেন না রূপালী। অভিনেত্রী বলেন, ‘আমার খারাপ সময়ে ডেলনাজ ও সারাভাই ছাড়া একমাত্র নীতেশই আমার ইন্ডাস্ট্রির বন্ধু যে সবসময় যোগাযোগ রাখত। আমার ছেলে হওয়ার পর ও দেখা করতেও এসেছিল। আমি বিশ্বাস করতে পারছি না যে ও আর নেই। আমার ছেলের থেকে কয়েকমাসের বড় ওর ছেলে। আমাকে কিছুদিন আগেই ও মেসেজ করেছিল ওর পেন্টিং নিয়ে কথা বলতে। আমাদের শীঘ্রই দেখা করারও পরিকল্পনা ছিল যেখানে আমাদের দুই ছেলের দেখা হবে। আমাদের পোষ্য নিয়েও একটা বিশাল মিল ছিল। ওর স্ত্রী অর্পিতা পোষ্য কুকুরের কেয়ারগিভার। ও খাওয়ায় পোষ্যদের। আমি বিধ্বস্ত। ও সবসময় আমাকে আগলে রাখত।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.