Nitesh Pandey Death: শ্যুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা, প্রয়াত ‘অনুপমা’ খ্যাত নীতেশ পাণ্ডে

 রূপালী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় সিরিয়াল অনুপমা-তে ধীরজ কাপুরের চরিত্রে অভিনয় করতেন নীতেশ পাণ্ডে। অভিনেতার মৃত্যুর খবরে তাঁর শোকস্তব্ধ স্ত্রী ও পরিবার। নীতেশের বাবা তাঁর মরদেহ মুম্বইয়ে নিয়ে আসার জন্য রওনা দিয়েছেন বলে খবর। 

Updated By: May 24, 2023, 01:45 PM IST
Nitesh Pandey Death: শ্যুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা, প্রয়াত ‘অনুপমা’ খ্যাত নীতেশ পাণ্ডে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেলিভিশন জগতে একই দিনে দু-দুটো দুঃসংবাদ। একই দিনে মৃত্যু হল দুই জনপ্রিয় সিরিয়াল জগতের তারকার। বুধবার ভোরে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী  বৈভবী উপাধ্যায়। তার মৃত্যুর রেশ কাটতে না কাটতেই চলে গেলেন আরেক জনপ্রিয় মুখ নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। রূপালী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় সিরিয়াল অনুপমা-তে ধীরজ কাপুরের চরিত্রে অভিনয় করতেন নীতেশ পাণ্ডে। জানা গিয়েছে, নাসিকের লাগাতপুরী এলাকায় তিনি শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানেই মঙ্গলবার ভোররাত ২টোর সময় কার্ডিয়ার অ্যারেস্ট হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন, Actress Vaibhabi Upadhyay Dies: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, প্রয়াত 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়

অভিনেতার মৃত্যুর খবরে তাঁর শোকস্তব্ধ স্ত্রী ও পরিবার। নীতেশের বাবা তাঁর মরদেহ মুম্বইয়ে নিয়ে আসার জন্য রওনা দিয়েছেন বলে খবর। ১৯৯০ সাল থেকে থিয়েটার জগতের সঙ্গে যুক্ত নীতেশ পাণ্ডে। ১৯৯৫ সালে ‘তেজস’ ছবিতে অভিনয় করেন তিনি। ছবিতে একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন। এরপর মঞ্জিলে আপানি আপানি , অস্তিত্ব...এক প্রেম কাহানি, সায়া, জুস্তজু এবং দুর্গেশ নন্দিনী-র মতো মেগায় কাজ করেছেন। শুধু সিরিয়ালে নয়, তিনি কাজ করেছেন নানা সিনেমায়। ‘ওম শান্তি ওম’ থেকে ‘খোসলা কা ঘোসলা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছে। 

২৫ বছর ধরে ভারতীয় টেলিভিশনে নীতেশ পাণ্ডে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে টেলিভিশন ইন্ড্রাস্টিতে। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অশ্বিণী কালসেকর। পরে তিনি অর্পিতা পাণ্ডেকে বিয়ে করেন। উত্তরাখণ্ডের আলমোড়া কুমায়ুনের বাসিন্দা ছিলেন নীতেশ। ‘জুস্তজু’ টেলিভিশন শোতে অভিনেত্রী অর্পিতা পাণ্ডের সঙ্গে কাজ করতেন তিনি। এরপরই অর্পিতা পাণ্ডেকে ২০০৩ সালে বিয়ে করেন। 

আরও পড়ুন, Aditya Singh Rajput Funeral: চোখের জলে শেষযাত্রায় আদিত্য, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতার মা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.