''আমি বাবার মতো চোখ পেয়েছি'', Rajesh Khanna-র মৃত্যু দিনে স্মৃতিতে ভাসলেন Twinkle

প্রয়াত বাবার ৯ বছরের মৃত্যুবার্ষিকী স্মৃতিতে ভাসলেন মেয়ে টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 05:59 PM IST
''আমি বাবার মতো চোখ পেয়েছি'', Rajesh Khanna-র মৃত্যু দিনে স্মৃতিতে ভাসলেন Twinkle

নিজস্ব প্রতিবেদন : ২০১২-র ১৮ জুলাই এই দিনেই মৃত্যু হয়েছিল কিংবদন্তি অভিনেতা রাজেশ খান্না (Rajesh Khanna)র। দেখতে দেখতে তাঁর মৃত্যুর ৯ বছর পার হয়েছে। প্রয়াত বাবার ৯ বছরের মৃত্যুবার্ষিকী স্মৃতিতে ভাসলেন মেয়ে টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

রবিবার টুইঙ্কল-র যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেটি BBC-র একটি তথ্যচিত্র। যেখানে একটি গানের দৃশ্যের জন্য বারবার টেক দিতে দেখা যাচ্ছে রাজেশ খান্না (Rajesh Khanna)কে। রিপোর্টারের প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, তিনি তাঁর কাজকে ভালোবাসেন, এভাবে বারবার টেক দিতে তাঁর কোনও সমস্যা বা বিরক্তি আসে না। প্রসঙ্গত, ভিডিয়োতে রাজেশ খান্নাকে যে শ্যুটিং করতে দেখা যাচ্ছে সেটি ১৯৭৪ সালে মুক্তি পাওয়া 'আপ কি কাসম' ছবির 'সুনো কাহো কাহা সুনা' গানের দৃশ্য।  

প্রয়াত বাবার এই ভিডিয়ো শেয়ার করে টুইঙ্কল খান্না (Twinkle Khanna) লিখেছেন, ''আমি বাবার মতো চোখ পেয়েছি,আর আমার ছেলে বাবার মতো হাসি পেয়েছে। গোটা বিশ্বের মানুষের হৃদয়ে তিনি এখনও বেঁচে আছেন।''

আরও পড়ুন-''Disha-র সঙ্গে ফুলশয্যার রাত বরবাদ করে দিয়েছেন আমার মামা'', মেনে নিলেন Rahul

প্রসঙ্গত, ১৯৭৩ সালে ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রাজেশ খান্না (Rajesh Khanna)। এরপর ১৯৭৪ সালে জন্ম হয় তাঁদের মেয়ে টুইঙ্কল খান্না (Twinkle Khanna)র। পরে ১৯৭৭ সালে রিঙ্কি খান্নার জন্ম হয়। যদিও ১৯৮৪ সালে ডিম্পল কাপাডিয়া- রাজেশ খান্না আলাদা থাকতে শুরু করেন, যদিও তাঁদের আইনি বিচ্ছেদ হয়নি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)