''Disha-র সঙ্গে ফুলশয্যার রাত বরবাদ করে দিয়েছেন আমার মামা'', মেনে নিলেন Rahul

রাহুলকে নিজেই নিজের ফুলশয্যার রাতের কাণ্ডকারখানার কথা বলতে শোনা গেল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 05:04 PM IST
''Disha-র সঙ্গে ফুলশয্যার রাত বরবাদ করে দিয়েছেন আমার মামা'', মেনে নিলেন Rahul

নিজস্ব প্রতিবেদন : সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন, শুক্রবারই ছিল রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমারের (Disha Parmar) বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই 'দিশুল'-এর বিয়ে থেকে বৌভাত, সব ভিডিয়োই ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। তারই মাঝে একটি ভিডিয়োতে রাহুলকে নিজেই নিজের ফুলশয্যার রাতের কাণ্ডকারখানার কথা বলতে শোনা গেল। যা শুনলে আপনিও না হেসে পারবেন না।

একটি ফ্যান পেজে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। যেখানে রাহুল ও তাঁর পরিবারের সবাইকে উপস্থিত থাকতে দেখা গেল। রাহুল (Rahul Vaidya) কে বলতে শোনা গেল, ''সারা রাত পার্টি করার পর আমি ঘুমিয়ে গিয়েছিলাম। তারপর, রাত ৩টের সময় আমাদের ঘরে হঠাৎই আমার মামা এসে হাজির। আমার আর দিশার প্রথম রাত, দিশা আমায় জিজ্ঞাসা করলো, আমাদের ঘরে আর কেউ আছে কি? আমি বললাম, হ্যাঁ, তাঁরা সব কিংবদন্তি।''

আরও পড়ুন-কেরিয়ারের শুরুতে Priyanka-কে স্তন ও নিতম্বে সার্জারি করানোর কথা বলেছিলেন পরিচালক

এখানেই শেষ নয়, রাহুল (Rahul Vaidya) বললেন, ফের সকাল সকাল এসে তাঁদের ঘরে কড়া নাড়েন তাঁদের সেই মামা। রাহুলের কথায়, ''মামা এসে বললেন, জ্যাকেট নিতে এসেছি। আমি বললাম, মামা, জ্যাকেট তো ১২টার সময় এসেও নেওয়া যেত। তবে সকাল সকাল ঘুম ভাঙানোর জন্য ধন্যবাদ।'' রাহুলের কথা শুনে দর্শকাসনে তখন হাসির রোল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাহুলের কথা শুনে লজ্জা পেয়ে যান সামনে দাঁড়িয়ে থাকা নববধূ দিশা পারমার। প্রসঙ্গত, গত বছর নভেম্বরে Big Boss-এর ঘরেই দিশা পারমারের (Disha Parmar) সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল (Rahul Vaidya) । সেখানে সকলের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। এরপর গত ১০ দিন আগে বিয়ের ঘোষণা করার সময়ই রাহুল-দিশা (দিশুল) জানিয়েছিলেন, বৈদিক মতে বিয়ে করবেন তাঁরা। সেই মতোই হয় বিয়ের অনুষ্ঠান। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)