'যদি এখন আপনাদের সামনেই আমার মৃত্যু হয়', বলার পর মঞ্চেই মৃত্যু কৌতুক অভিনেতার

অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই মৃত্যু হল জনপ্রিয় ব্রিটিশ কৌতুক শিল্পী ইয়ান কগনিটোর। কৌতুক শিল্পীর মৃত্যুতে বাকরুদ্ধ ব্রিটিশ শিল্পী মহল। 

Updated By: Apr 15, 2019, 08:20 PM IST
'যদি এখন আপনাদের সামনেই আমার মৃত্যু হয়', বলার পর মঞ্চেই মৃত্যু কৌতুক অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই মৃত্যু হল জনপ্রিয় ব্রিটিশ কৌতুক শিল্পী ইয়ান কগনিটোর। কৌতুক শিল্পীর মৃত্যুতে বাকরুদ্ধ ব্রিটিশ শিল্পী মহল। 

বয়স ৬০, জনপ্রিয় ব্রিটিশ কৌতুকশিল্পী ইয়ান কগনিটোর শো দেখতে বৃহস্পতিবার রাতে ভিড় জমিয়েছিলেন তাঁর বহু অনুরাগী। দক্ষিণ ইংল্যান্ডের বিস্টার শহরের একটি ক্লাবে চলছিল অনুষ্ঠান। রাত তখন ১০টা ইয়ান কগনিটোর কৌতুকরসে তখন হাসিতে ফেটে পড়ছিলেন দর্শকরা। 

আরও পড়ুন-অন্নপূর্ণা পুজোয় বিশেষ মানুষের সঙ্গে সেলফি পোস্ট স্বস্তিকার

মজা করতে করতেই কৌতুকশিল্পী বলেন, '' কল্পনা করুন যদি আপনাদের সামনে পড়ে মারা যাই।'' একথা বলার সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন কগনিটো। সকলে তখন কগনিটোর কাণ্ডকারখানায় হেসেই চলেছেন। ভাবছেন কী অসাধারণ অভিনয় দক্ষতার কগনিটোর। বেশ কিছুক্ষণ পর ঘোর কাটে। কগনিটো যে মঞ্চ থেকে উঠছেনই না। ব্যপারটা খতিয়ে দেখতে অনুষ্ঠানের উদ্যোক্তি অ্যান্ড্রিউ বার্ড কগনিটোর কাছে যান, তাঁকে স্পর্শ করেন। তখনও আন্ড্রিউ ভেবেছিলেন এই বুঝি তাঁকে চমকে দিয়ে উঠে বসবেন কগনিটো। কিন্তু তেমনটা এক্কেবারেই ঘটল না। 

পরে চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন মঞ্চেই মৃত্যু হয়েছে জনপ্রিয় কৌতুকশিল্পীর। মুহূর্তের মধ্যেই বদলে যায় গোটা অনুষ্ঠানের আবহ। হাসিঠাট্টা বদলে যায় নিস্তব্ধতায়। এমনটাও ঘটতে পারে আসা কোনওভাবেই কল্পনা করেননি দর্শকরা। এভাবে সকলকে হাসাতে হাসাতে চির বিদায় নেন এই ব্রিটিশ কৌতুকশিল্পী। 

আরও পড়ুন-'কণ্ঠ' হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ মুখোপাধ্যায়, তাঁকে কথা বলানোর আপ্রাণ চেষ্টা স্পিচ থেরাপিস্টের