Urfi Javed Video: ক্যামেরার সামনেই জামা বদলালেন উর্ফি,বড়াই করলেন নিজের ফ্যাশন সেন্সের,হতবাক নেটদুনিয়া

বারংবারই পোশাকের কারণে বিতর্কের মুখে পড়েন উর্ফি জাভেদ (Urfi Javed)। 

Updated By: Mar 31, 2022, 06:19 PM IST
Urfi Javed Video: ক্যামেরার সামনেই জামা বদলালেন উর্ফি,বড়াই করলেন নিজের ফ্যাশন সেন্সের,হতবাক নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: শুধুমাত্র পোশাকের জন্য যে কেউ জনপ্রিয় হয়ে উঠতে পারেন তা প্রমাণ করে দিলেন উর্ফি জাভেদ(Urfi Javed)। প্রতিদিনই পোশাকের কারণে বিতর্কের মুখে পড়েন উর্ফি। খোলামেলা পোশাকে তাক লাগিয়ে দেন। কিন্তু এবার সেই সবকিছুকে টপকে গেলেন তিনি। 

কিছুদিন আগেই খোলামেলা পোশাকে হাজির হয়েছিলেন একটি ইভেন্টে। সঙ্গে ছিল বেশ কয়েকজন ফটোগ্রাফার। কিন্তু সেই শপিং মলের গেটে তাঁকে দাঁড়াতেই দিচ্ছিলেন না গার্ড। সেই নিয়ে শুরু হয় বচসাও। এর আগেও মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় খোলামেলা পোশাকে দেখা গেছে উর্ফিকে। তার জন্য বিতর্কেও জড়িয়েছেন তিনি। সম্প্রতি নিজের ছবি দিয়েই পোশাক বানিয়েছিলেন উর্ফি। সেই পোশাক নিয়ে সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। 

তবে এবার তিনি যা করলেন তাতে হতবাক নেটিজেনরা(Netizen)। কেউ লিখেছেন উর্ফির মেন্টাল সাপোর্ট দরকার, কারোর মতে পাগলের মতো ফ্যাশন। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যামেরা অন করেই জামা অদল বদল করছেন উর্ফি। এটাই তাঁর কাছে ফ্যাশন। ক্যাপশনে লেখেন,'যেসব আন্টিরা ইনস্টাগ্রামে আমার ফ্যাশনের টেস্ট নিয়ে প্রশ্ন তোলেন তাঁদের জন্য। এটা তোমাদের জন্য টেস্টফুল তো?'

আরও পড়ুন: Sourav Ganguly-Dadagiri: শেষ হতে চলেছে 'দাদাগিরি সিজন নাইন', মনখারাপ সৌরভের ফ্যানেদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.