Urfi Javed: স্টাইলের নামে নগ্নতা! উর্ফির বিরুদ্ধে পুলিসে দায়ের অভিযোগ

Urfi Javed: এক ব্যক্তি উর্ফির নামে পুলিসে অভিযোগ জানিয়েছেন। তাঁর উকিল আলি কাশিফ খান দেশমুখ অভিযোগ দায়ের করেছেন আন্ধেরি পুলিস স্টেশনে। সেই অভিযোগের কথা স্বীকারও করেছে আন্ধেরি পুলিস। পিটিআই সূত্রে খবর, দুদিন আগেই পুলিসের কাছে অভিযোগ দায়ের হয়েছে। তবে কী কারণে দায়ের করা হয়েছে অভিযোগ?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 12, 2022, 06:30 PM IST
Urfi Javed: স্টাইলের নামে নগ্নতা! উর্ফির বিরুদ্ধে পুলিসে দায়ের অভিযোগ

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ওটিটি থেকে স্প্লিটসভিলা, রিয়ালিটি শো থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, উর্ফি জাভেদের জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর জনপ্রিয়তা টক্কর দেয় বলিউডের অভিনেত্রীদেরও। অভিনয় বা নিজের কাজের থেকে বেশি তিনি বারংবার খবরের শিরোনামে উঠে আসেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য। তাঁর অদ্ভুত ফ্যাশন সেন্সই তাঁকে খবরে রাখে সবসময়। কখনও সাইকেলের চেন, কখনও সেফিটিপিন, কখনও আবার কিছু না পরে অর্থাৎ নগ্ন হয়েও ছবি পোস্ট করেন উর্ফি। কেউ কেউ যেমন উর্ফির সাহস, তাঁর ফ্যাশন সেন্সের কারণে তাঁকে পছ্ন্দ করেন সেরকমই অনেকেই উর্ফিকে ট্রোলও করেন। তবে এবার আর ট্রোলিং নয়, কোনও এক ব্যক্তি উর্ফির নামে থানায় দায়ের করল অভিযোগ।

আরও পড়ুন-Viral Photo| Shah Rukh Khan| Deepika Padukone: দীপিকার সঙ্গে ‘বেশরম’ শাহরুখ, স্পেনের সমুদ্র সৈকতে প্রেমে মত্ত যুগলে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এক ব্যক্তি উর্ফির নামে পুলিসে অভিযোগ জানিয়েছেন। তাঁর উকিল আলি কাশিফ খান দেশমুখ অভিযোগ দায়ের করেছেন আন্ধেরি পুলিস স্টেশনে। সেই অভিযোগের কথা স্বীকারও করেছে আন্ধেরি পুলিস। পিটিআই সূত্রে খবর, দুদিন আগেই পুলিসের কাছে অভিযোগ দায়ের হয়েছে। তবে কী কারণে দায়ের করা হয়েছে অভিযোগ?  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, উর্ফির বিরুদ্ধে অভিযোগ, পাবলিক প্লেসে বেআইনি ও অশ্লীল কাজকর্মের সঙ্গে যুক্ত সে। অভিযোগকারীর দাবি, ফ্যাশন-স্টাইলের নামে নগ্নতা ছড়াচ্ছেন উর্ফি যা সমাজের পক্ষে ক্ষতিকর। সেই কারণেই পুলিসের দ্বারস্থ হয়েছেন ঐ ব্যক্তি। যদিও অভিযোগকারীর নাম এখনও জানা যায়নি। এমনকী এই বিষয়ে কোনও কথাও বলেননি উর্ফি।

আরও পড়ুন- Shah Rukh Khan: মক্কার পর এবার চুপিসাড়ে বৈষ্ণোদেবী দর্শনে শাহরুখ...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন-Hiya Dey: ‘পটলের বিয়ে হয়ে গেল?’ হিয়ার সিঁথিতে সিঁদুর দেখে হতবাক নেটপাড়া

সম্প্রতি একটি অনুষ্ঠানে চেতন ভগতও উর্ফির প্রসঙ্গ টেনে  বলেন, ‘ফোন এখন যুব সম্প্রদায়কে বিপথে চালনা করছে, মূলত ছেলেদের। দীর্ঘক্ষণ ওরা ইনস্টাগ্রাম রিল দেখতেই কাটিয়ে দেয়। সবাই জানে যে উর্ফি জাভেদ কে? তার ছবি দিয়ে তোমরা কী করবে? এটা কি তোমার পরীক্ষায় আসবে নাকি তুমি কোনও চাকরির ইন্টারভিউ দিতে গেলে তোমায় জিগেস করা হবে যে তার আউটফিট সম্পর্কে তুমি কী জানো?’ সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে উর্ফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে চেতন ভগতের মন্তব্যের সমালোচনা করে একাধিকবার লেখেন। তিনি লেখেন, ‘তাঁর মতো পুরুষেরা নিজেদের দোষ ত্রুটি ঢাকতে সবসময় মহিলাদের দোষারোপ করে। তুমি একজন পারভার্ট বলে এটা সেই মহিলার দোষ নয় যে সে কী পরেছে। অযৌক্তিকভাবে আমাকে এই সমালোচনায় টেনে আনা হয়েছে। আমার জামা কাপড় যুব সম্প্রদায়কে বিপথে চালিত করছে এর চেয়ে বাজে কথা আর কিছু হয় না।’ তবে এবার আর কোনও মন্তব্য বা সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, সরাসরি উর্ফির বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছে এক ব্যক্তি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.