Urfi Javed: দুবাই পুলিশের হাতে আটক উর্ফি জাভেদ, বাতিল হতে পারে ভারতে ফেরার টিকিট

Urfi Javed: সোমবার উর্ফিকে আটক করে দুবাই পুলিস। বেশ কিছুদিন দুবাই ট্যুরে গেছেন মডেল অভিনেত্রী। তাঁর সঙ্গে দেখা গেছে তাঁর বন্ধুকে। কখনও বিচে কখনও আবার দুবাইয়ের নাইট লাইফ এনজয় করতে দেখা গেছে উর্ফিকে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 19, 2022, 10:05 PM IST
Urfi Javed: দুবাই পুলিশের হাতে আটক উর্ফি জাভেদ, বাতিল হতে পারে ভারতে ফেরার টিকিট

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শোবিজ দুনিয়ার চেনা পরিচিত নাম উর্ফি জাভেদ। কাজের থেকে বেশি তিনি চর্চায় থাকেন তাঁর জামাকাপড়ের কারণে। উর্ফির ফ্যাশন সেন্স সবসময়ই জায়গা করে নেয় শিরোনামে। কেউ তাঁর স্টাইলের তারিফ করেন কেউ কেউ আবার তাঁর ফ্যাশন বোধ নিয়ে মজা করেন। এমনকী তাঁকে পোশাকের কারণে ট্রোলও হতে হয় প্রতিনিয়ত। যদিও এই সব কথা পাত্তাও দেন না উর্ফি। তবে এবার এই খোলামেলা পোশাকের কারণেই তাঁকে আটক করল দুবাই পুলিস।

আরও পড়ুন- Shah Rukh Khan| Pathaan | Besharam Rang Row: শাহরুখকে চ্যালেঞ্জ! 'পাঠান' বিতর্কে এবার মধ্যপ্রদেশ বিধানসভার স্পিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এক জাতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী সোমবার উর্ফিকে আটক করে দুবাই পুলিস। বেশ কিছুদিন দুবাই ট্যুরে গেছেন মডেল অভিনেত্রী। তাঁর সঙ্গে দেখা গেছে তাঁর বন্ধুকে। কখনও বিচে কখনও আবার দুবাইয়ের নাইট লাইফ এনজয় করতে দেখা গেছে উর্ফিকে। এরমাঝেই অভিনেত্রী জানান যে, অসুস্থ তিনি। ল্যারংজাইটিস হয়েছে তাঁর। দুবাইয়ে চিকিৎসকের পরামর্শও নিয়েছেন তিনি। সুস্থ হতেই তাঁর কেটে গেছে অর্ধেক ছুটি, এমনটাই জানিয়েছেন উর্ফি। কিন্তু এর মাঝেই নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবের জন্য শ্যুট করতে গিয়ে বিপাকে পড়লেন উর্ফি।

আরও পড়ুন-Mrs. World 2022: ২১ বছর পর ভারতীয়র মাথায় মিসেস ওয়ার্ল্ডের মুকুট, কে এই সরগম কৌশল?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফির এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘তাঁর বানানো একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য শ্যুট করছিলেন অভিনেত্রী, যা দুবাই পুলিসের মতে একটু বেশিই খোলামেলা। যদিও সেই পোশাক নিয়ে দুবাই পুলিসের কোনও আপত্তি নেই। তাঁদের আপত্তি যে জায়গায় উর্ফি এই পোশাক পরে শ্যুট করছিলেন, সেটি একটি ওপেন এরিয়া। সেখানে ঐ পোশাক পরার বা শ্যুট করার অনুমতি নেই। তাঁকে আটক করে ইতমধ্যেই পুলিস জিজ্ঞাসাবাদ করছে। দেখা যাক কী হয়!’বিশেষ সূত্রের খবর, দুবাইয়ের লোকাস পুলিস উর্ফিকে জিজ্ঞাসাবাদ করছে। সেই কারণে সম্ভবত তাঁর ভারতে ফেরার টিকিট ক্যানসেল করা হতে পারে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.