Urfi Javed: 'কথা মিলিয়ে নেবেন, তালিবানি রাজ শেষ হবে মহিলাদেরই হাতে'

উর্ফি জাভেদ লেখেন,  ‘‘বহুবার বলেছি আবার বলব, অনেকদিন ধরেই বলছি। তালিবান শাসন খতম করো।'' এমনকী তিনি বলেন, ''আমার কথা মিলিয়ে নেবেন। একদিন মহিলাই তালিবান শাসন শেষ করবে।''

Updated By: Jan 14, 2023, 01:06 PM IST
Urfi Javed: 'কথা মিলিয়ে নেবেন, তালিবানি রাজ শেষ হবে মহিলাদেরই হাতে'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোশাক বিতর্ক চিরকালই শিরোনামে রেখেছে উর্ফি জাভেদকে। একের পর এক পোশাকের কারণে বারংবার ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। তবে এসব কিছুই দমিয়ে রাখতে পারে না তাঁকে। নিজের মতামত নিয়ে বরাবরই সোচ্চার উর্ফি। এলজিবিটিকিউ কিমিউনিটি নিয়ে সদগুরুর মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন ট্যুইট করেই। তা নিয়ে হইচইও পড়ে গিয়েছে। সেই রেশ মিটতে না মিটতেই ফের একবার বিস্ফোরক কথা বললেন উর্ফি জাফেদ। তালিবানি শাসনে মহিলাদের পরিস্থিতি নিয়ে প্রতিবাদে মুখর হলেন তিনি। 

আরও পড়ুন, Urfi Javed Slams Sadhguru: সমপ্রেম অপ্রাকৃতিক! উর্ফির তির এবার সদগুরুর দিকে..

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন উর্ফি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, হিজাব পরিহিত কয়েকজন মহিলা আবেদন করছে যে তারা পুরুষবিহীন এক দেশে বাস করতে পারে, কিন্তু নারীদের ছাড়া নয়।"এক মহিলা বলেন,"আপনি পুরুষ ছাড়াই একটি দেশে থাকতে পারেন। কিন্তু নারী ছাড়া জীবন ধারণ সম্ভব নয়।'' আরও এক তরুণী বলেন, ''হাল ছাড়ব না। নিজের অধিকার বুঝে নিতেই এখানে দাঁড়িয়ে আছি। নারী ছাড়া আমি বাঁচব না। এটা অসম্ভব।'' 

সেই ভিডিও শেয়ার করেই উর্ফি মতামত জানিয়েছেন। সেখানেই তালিবান রাজের প্রতি নিজের ক্ষোভ উগরে দিয়েছে উর্ফি। তিনি লিখেছেন, ‘‘বহুবার বলেছি আবার বলব, অনেকদিন ধরেই বলছি। তালিবান শাসন খতম করো।'' এমনকী তিনি বলেন, ''আমার কথা মিলিয়ে নেবেন। একদিন মহিলাই তালিবান শাসন শেষ করবে।'' উর্ফি ফের আরও এক পোস্ট করে তিনি ইসলামী পণ্ডিতদের উদ্দেশ্যে বিরক্তি প্রকাশ করেছেন। অভিনেত্রী লিখেছেন, কেন ইসলামিক পণ্ডিতরা এর নিন্দা করছে না? আপনার ধর্মকে কেবল মন্দের আঁধারে রাখছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.