Urfi Javed : 'কাঁচাবাদাম' অঞ্জলির অশ্লীল MMS, মুখ খুললেন উর্ফি!

একজন ফ্যাশান সেন্সের জন্য নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন। আর আরেকজন কাঁদা বাদাম গানের তালে কোমর দুলিয়ে পরিচিতি পেয়েছেন। প্রথমজন হলেন উর্ফি জাভেদ, আর দ্বিতীয়জন অঞ্জলি অরোরা। কিছুদিন আগে MMS-কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলি অরোরার। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অঞ্জলির ব্য়ক্তিগত মুহূর্তের ভিডিয়ো। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতেই কেঁদে ফেলেছিলেন অঞ্জলি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 8, 2022, 08:05 PM IST
Urfi Javed : 'কাঁচাবাদাম' অঞ্জলির অশ্লীল MMS, মুখ খুললেন উর্ফি!

Urfi Javed, Anjali Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : একজন ফ্যাশান সেন্সের জন্য নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন। আর আরেকজন কাঁদাবাদাম গানের তালে কোমর দুলিয়ে পরিচিতি পেয়েছেন। প্রথমজন হলেন উর্ফি জাভেদ, আর দ্বিতীয়জন অঞ্জলি অরোরা। কিছুদিন আগে MMS-কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলি অরোরার। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অঞ্জলির ব্য়ক্তিগত মুহূর্তের ভিডিয়ো। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতেই কেঁদে ফেলেছিলেন অঞ্জলি। 

এবার MMS-কাণ্ড নিয়ে মুখ খুলে অঞ্জলি বলেছিলেন, 'আমি জানি না, লোকজন এসব কী করছে! আমাকে তো লোকজনই পরিচিতি দিয়েছেন। তাহলে তাঁরাই কেন আমার সম্পর্কে এভাবে কুৎসা রটাচ্ছেন! ' অঞ্জলির কথায়, 'আমারও তো পরিবার আছে, ছোট ভাই আছে। তাঁরাও তো আমার ভিডিয়ো দেখেন, আমি যখন এগুলি দেখি, আমার প্রশ্ন জাগে, আমি যখন আদপে এমন কিছু করিনি, তাহলে কেন এধরনের বিকৃত, ভুয়ো ভিডিয়ো বানিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে? কেউ বা কারা আমার বদনাম করার চেষ্টা করছেন।' সম্প্রতি এই ঘটনায় অঞ্জলির সমর্থনে এগিয়ে এসেছেন ফ্যাশনিস্তা উর্ফি জাভেদ। একটি রেডিও চ্যানেলে এবিষয়ে মুখ খোলেন উর্ফি। 

আরও পড়ুন-সত্যি-মিথ্যের ঝাপসা সীমানায় হৃত্বিক না সইফ, পক্ষ বাছা চাপের!

আরও পড়ুন-প্রতিভা না শরীর, গাইতে গেলে কোনটা জরুরি? বিস্ফোরক প্রশ্ন তুললেন উজ্জয়িনী

উর্ফি বলেন, ' যদি ধরেও নিলাম ভিডিয়োটা ওর, তাহলেও তো ও চায়নি যে সেটা প্রকাশ্যে আসুক। তাই এক্ষেত্রেও  ও অপরাধের শিকার। আপনারা কি সেটা বুঝতে পারছেন না? যদি অঞ্জলি এমনটা করেও থাকেন, আর সেসময় ভিডিয়ো রেকর্ড করা হয়। তারপরেও অঞ্জলি কিংবা যেকোনও মেয়েই চাইবে না বাইরের লোকজন এটা দেখুক। আর সেই ভিডিয়ো যদি ছড়িয়ে পড়ে, তাহলে বুঝতে হবে ও অন্যায়ের শিকার। আজ ওই ভিডিয়োটা প্রকাশ্যে এসেছে বলে অঞ্জলিকে অনেক কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে। এই ধরনের পরিস্থিতি সামাল দেওয়া ভীষণই কঠিন। আমি বেশ বুঝতে পারছি, এর জন্য সোশ্য়াল মিডিয়ায় কীধরেন আক্রমণের মুখে পড়তে হয়েছে অ়ঞ্জলিকে। এক্ষত্রে বাস্তবেই সকলের সামনে নিজেকে নগ্ন মনে হতে থাকে।'

উর্ফির কথায়, এদেশে এভাবে বহু মেয়েকেই এধরনের ঘটনার শিকার হতে হয়। ধর্ষণের পরও লোকজন ধর্ষিতার দিকেই আঙুল তোলের। মেয়েদের পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়। সবশেষে অঞ্জলি অরোরাকে উর্ফির পরামর্শ, 'শুধু একটা কথাই বলব, শান্ত থাকো, আগামী দু'বছরে মানুষ ভুলে যাবে কী ঘটেছিল। এদিকে MMS-কাণ্ডে অঞ্জলির পাশে দাঁড়ানোর উর্ফির প্রশংসায় পঞ্জমুখ নেটনাগরিকরা।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.