'রঙ্গিলা'র সময় Aamir-কে চিঠি লিখেছিলেন Urmila, ফাঁস হল গোপন কথা, কী ছিল চিঠিতে?

সেই ছবিতে কাজ করার সময় ঘটে যাওয়া একটি গোপন কথা সম্প্রতি ফাঁস করেছেন ঊর্মিলা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2021, 09:28 PM IST
'রঙ্গিলা'র সময় Aamir-কে চিঠি লিখেছিলেন Urmila, ফাঁস হল গোপন কথা, কী ছিল চিঠিতে?

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল আমির খান (Aamir Khan) ও ঊর্মিলা মাতন্ডকার (Urmila Matondkar) অভিনীত 'রঙ্গিলা' (Rangeela)। সেই ছবিতে কাজ করার সময় ঘটে যাওয়া একটি গোপন কথা সম্প্রতি ফাঁস করেছেন ঊর্মিলা। জানিয়েছেন তিনি নাকি আমির খানকে চিঠি লিখে বসেছিলেন। 

হ্যাঁ, ঠিকই শুনছেন আমিরকে চিঠি লেখার কথা নিজেই জানিয়েছেন ঊর্মিলা মাতন্ডকার (Urmila Matondkar)। সম্প্রতি ডান্স দিওয়ানে-৩ রিয়ালিটি শোয়ে হাজির হয়েছিলেন ঊর্মিলা। শোয়ে এক প্রতিযোগীর প্রশংসার সময় স্মৃতির সরণি বেয়ে পুরনো ঘটনার কথা জানান অভিনেত্রী। ঊর্মিলা বলেন, ''যখন আমি রঙ্গিলার জন্য ডাবিং করছিলাম, তখন আমিরের অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাই। আর আমিরকে একটা চিঠিও লিখি।'' কিন্তু কী ছিল সেই চিঠিতে? ঊর্মিলা বলেন, ''লিখেছিলাম, তুমি এই অভিনয়ের  জন্য অনেক চিঠি পাবে, পুরস্কারও পাবে। আর এটাই তোমার প্রথম অনুরাগীর চিঠি।''

আরও পড়ুন-শ্যুটিংয়ে ঘোড়ার মৃত্যু, Aishwarya-র ছবির নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের PETA-র

প্রসঙ্গত, সত্যিই 'রঙ্গিলা' ছবিতে আমির খানের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকে। তবে শুধু আমির কেন, এই ছবির জন্য ঊর্মিলা মাতন্ডকরও অনেক প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ডান্স দিওয়ানে-৩-র বিশেষ পর্বের জন্য বিচারক হয়ে হাজির হয়েছিলেন 'রঙ্গিলা' অভিনেত্রী। সেখানে পারফর্ম করতেও দেখা যায় ঊর্মিলাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)