নিজের কষ্ট দূর করতে যাঁরা মাদকের সাহায্য নেন, তাঁদের খোঁজ কেউ রাখেন? প্রশ্ন পূজার

পূজার টুইট প্রকাশ্যে আসতেই আলোচনা শুরু হয়ে যায়

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 07:08 PM IST
নিজের কষ্ট দূর করতে যাঁরা মাদকের সাহায্য নেন, তাঁদের খোঁজ কেউ রাখেন? প্রশ্ন পূজার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বলিউডের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে জোর তরজা শুরু হয়েছে বিভিন্ন মহলে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে, সেই সময় থেকে বি টাউনের কোন সেলেবরা মাদক সেবন করেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।  রিয়া ইতিমধ্যেই সারা আলি খান এবং রকুলপ্রীত সিংয়ের নাম নিয়েছেন।  রিয়া এবং সারা একই মাদকের কারবারীর কাছ থেকে নেশার জিনিসপত্র আমদানি করতেন বলেও রিপোর্টে প্রকাশ পায়। ফলে শিগগিরই সারা আলি খানকে এনসিবি ডেকে পাঠিয়ে ডিজ্ঞাসাবাদ করবে বলেও শোনা যায়।  এসবের মধ্যেই এবার নতুন করে টুইট করে বসলেন পূজা ভাট। 

আরও পড়ুন : অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার

বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে সরাসরি মুখ না খুললেও, পূজা যেভাবে টুইট করেছেন, তাতে কি তিনি মাদকাসক্তদের আড়াল করতে চাইছেন বলে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে।  দেখুন কী লিখলেন পূজা...

 

পূজা বলেন, যাঁরা নিজেদের দুঃখ, কষ্টকে ভুলে থাকতে মাদক সেবন করেন, সমাজের সেইসব মানুষের খোঁজ কেউ নিয়েছেন! স্বপ্ন দেখেও দারিদ্রতার জাঁতাকলে পড়ে যাঁদের সব আশা, আকাঙ্খা চূর্ণ হয়ে যায়, তাঁদের খোঁজ কেউ করেন! সমাজের সেই সব প্রান্তিক মানুষের খোঁজ করে তাঁদের কি কেউ পুনর্বাসন দেওয়া কথা ভাবেন বলেও প্রশ্ন তোলেন মহেশ ভাটের মেয়ে। 

আরও পড়ুন : আদরে, আহ্লাদে ভরপুর হয়ে সাধ খেলেন পূজা বন্দ্যোপাধ্যায়, দেখুন ছবি

পূজার ওই টুইট প্রকাশ্যে আসার পর থেকেই ফের সমালোচনা শুরু হয়ে যায়।  যত চেষ্টাই করুন না কেন, পূজা আর কাউকে আড়াল করতে পারবেন না।  এবার বলিউডের সবকিছু প্রকাশ্যে আসতে শুরু করেছে বলে আক্রমণ করা হয় তাঁকে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর ক্রমাগত রিয়ার সঙ্গে মহেশ ভাটের নাম জড়িয়ে আক্রমণ করা হয় পরিচালককে।  এমনকী, মহেশ ভাট, আলিয়া ভাটের সিনেমা সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর বাড়তে শুরু করে ডিসলাইকের বহর। সেই সঙ্গে সড়ক টু নিয়ে নেটিজেনদের মশকরার মাত্রাও বাড়তে শুরু করে জোর কদমে। 

.