Tollywood: নুসরতের পর ফের টলি নায়িকার প্রেমে নিখিল জৈন! কে তিনি?

Tollywood: নুসরত এখন পুরোপুরি অতীত। যশ দাশগুপ্তের সঙ্গে সংসার পেতেছেন নায়িকা, ছেলে ঈশানকে নিয়ে এখন সুখের দিন তাঁর। অন্যদিকে জীবনে এগিয়েছেন নুসরতের প্রাক্তন নিখিল জৈনও। নুসরতের পর শোনা যায় সৌরসেনীর প্রেমে পড়েছেন তিনি। কিন্তু সেই সম্পর্কও অতীত, এবার অন্য এক টলি নায়িকার প্রেমে পড়েছেন নিখিল, এমনটাই জোর গুঞ্জন।

Updated By: Aug 30, 2022, 02:27 PM IST
Tollywood: নুসরতের পর ফের টলি নায়িকার প্রেমে নিখিল জৈন! কে তিনি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নুসরত জাহান ও নিখিল জৈনের প্রেম কাহিনী কারোর অজানা নয়। বস্ত্র ব্যবসায়ী নিখিলের শাড়ির বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন নায়িকা। সেখান থেকেই প্রেম, বিদেশে বিয়ে তারপর বিচ্ছেদ। বরাবরই এই বিয়ে ও বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনামে দেখা গেছে তাঁদের। তবে নুসরত এখন পুরোপুরি অতীত। যশ দাশগুপ্তের সঙ্গে সংসার পেতেছেন নায়িকা, ছেলে ঈশানকে নিয়ে এখন সুখের দিন তাঁর। অন্যদিকে জীবনে এগিয়েছেন নুসরতের প্রাক্তন নিখিল জৈনও। নুসরতের পর শোনা যায় সৌরসেনীর প্রেমে পড়েছেন তিনি। কিন্তু সেই সম্পর্কও অতীত, এবার অন্য এক টলি নায়িকার প্রেমে পড়েছেন নিখিল, এমনটাই জোর গুঞ্জন। সম্প্রতি তাঁকেই দেখা গেল নিখিলের ব্র্যান্ডের নতুন মুখ হিসাবে।

আরও পড়ুন: Sara-Shubman: সারা তেন্ডুলকর অতীত, সারা আলি খানের প্রেমে মশগুল শুভমন গিল! ভাইরাল ছবি

ঊষসীর প্রেমে পড়েছেন নিখিল, বেশ কয়েকদিন ধরেই টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল এই গুঞ্জন। তবে সে সময় ঊষসী বলেছিলেন যে নিখিলের সঙ্গে তাঁর বিশেষ পরিচয়ই নেই। শুধু একসঙ্গে জিম করেন তাঁরা, সেই সময়েই অল্প বিস্তর কথাবার্তা হয় দুজনের। কিন্তু এর কিছুদিন পর অর্থাৎ সম্প্রতি নিখিলের বিপণীর মুখ হিসাবে ঊষসীকে দেখা যাওয়ার পরই সেই জল্পনা আবারও মাথাচাড়া দেয়। সোমবার নিখিলের ব্র্যান্ড রঙ্গোলির নতুন কালেকশন আদরিনী লঞ্চ করলেন অভিনেত্রী। নিখিলের সঙ্গেই এদিন বিপণীতে আসেন ঊষসী। সোশ্যাল মিডিয়া ভরে গেছে তাঁদের ছবিতে। নতুন শাড়ির কালেকশন লঞ্চ করতে ঘুরে দেখলেন দোকান, পছন্দ করলেন কয়েকটি শাড়িও। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করেছেন ঊষসী নিজেই।

আরও পড়ুন: Kamal R Khan: ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত ট্যুইট, গ্রেফতার কমল আর খান

গোলাপি পাড়ের কমলা সিল্ক শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী, শাড়িতে ছিল ঘন জরির কাজ। শাড়ির সঙ্গে মানানসই দক্ষিণ ভারতের গয়না পরেছিলেন নায়িকা, মাথায় জুঁই ফুলের মালা, ছোট্ট টিপ, হালকা মেকআপে ঊষসীকে দেখেই মনে হচ্ছিল উৎসবের মেজাজেই রয়েছেন তিনি। কিছুদিন আগে একটি ফটোশ্যুটের জন্য আন্দামানে গিয়েছিলেন ঊষসী। শোনা যায় যে, সেখানে অভিনেত্রীর সঙ্গে ছিলেন নিখিলও। যদিও ঊষসীর দাবি আন্দামানে তিনি কাজের সূত্রেই গিয়েছিলেন। কাজের মাঝে ঘুরেওছেন।

প্রসঙ্গত এর আগে সৌরসেনী মৈত্রর সঙ্গে নাম জড়িয়েছিল নিখিল জৈনের। শোনা যায় দীর্ঘদিন লন্ডনে শ্যুট করছিলেন নায়িকা, সেই সময় তাঁর সঙ্গে দেখা করতে লন্ডন গিয়েছিলেন নিখিল। সেই সময় সৌরসেনী ছিলেন নিখিলের শাড়ি বিপণীর মুখ। কিন্তু এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুজনেই। এবার সৌরসেনীর বদলে উষসীকে দেখেই শুরু হয়েছে নয়া গুঞ্জন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.