সেটে মদ খেয়ে প্রকাশ্যে আলিয়াকে চুমু বরুণের

সিনেমার শ্যুটিংয়ে দরকার ছিল একটা দৃশ্যের। নায়ক সেখানে আবেগপ্রবণ হয়ে মদ খেয়ে নায়িকাকে চুম্বন করবেন। অভিনয়ে বাস্তবতা আনতে নায়ক সত্যি সত্যি মাতাল হলেন। আর এলোমেলো পা-য়ে সামনে এসে চুমু খেলেন নায়িকাকে। সিনেমার নাম বদ্রিনাথ কি দুলহানিয়া।

Updated By: Sep 14, 2016, 06:23 PM IST
সেটে মদ খেয়ে প্রকাশ্যে আলিয়াকে চুমু বরুণের

ওয়েব ডেস্ক: সিনেমার শ্যুটিংয়ে দরকার ছিল একটা দৃশ্যের। নায়ক সেখানে আবেগপ্রবণ হয়ে মদ খেয়ে নায়িকাকে চুম্বন করবেন। অভিনয়ে বাস্তবতা আনতে নায়ক সত্যি সত্যি মাতাল হলেন। আর এলোমেলো পা-য়ে সামনে এসে চুমু খেলেন নায়িকাকে। সিনেমার নাম বদ্রিনাথ কি দুলহানিয়া। নায়ক বরুণ ধাওয়ান। নায়িকা আলিয়া ভাট। মদ খাওয়া বরুণের চুমুর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন- কেন সবাই চোখ বন্ধ করেই চুমু খায় জানেন?

'বদ্রিনাথ কি দুলহানিয়া'-র এক দৃশ্যে চরিত্রের প্রয়োজনে শ্যুটিংয়ের ঠিক আগে বেশ খানিকটা হুইসকি খান বরুণ। শ্যুটিং যখন শুরু হয় তখন বরুণের পা রীতিমত কাঁপছে। তখনই শুরু হয় শ্যুটিং। কাঁপা কাঁপা গলায় ডায়লগ দিয়ে আলিয়াকে চুমু খান বরুণ। এই সিনেমার পরিচালক শশাঙ্ক খৈতান দারুণ খুশি এই দৃশ্যে বরুণের পারফরম্যান্সে। শশাঙ্ক বললেন, বরুণ জানত স্বাভাবিক অবস্থায় ও এই দৃশ্যটাকে ঠিকভাবে মেলে ধরতে পারত না। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি দেখা যাচ্ছে তা অস্পষ্টভাবে দেখা যাচ্ছে বরুণ-আলিয়ার মধ্যে লিপ লকের দৃশ্যে।

আরও পড়ুন- চুম্বনের দশটা গোপন সত্যি

বরুণ নাকি বাস্তবজীবনে সেভাবে মদ খান না। সেদিন মদ্যপ অবস্থায় শ্যুটের ঠিক পরেই ঘুমিয়ে পড়েন বরুণ। কারণ ডেভিড ধাওয়ান পুত্র নাকি এতটাই মদ্যপ হয়ে গিয়েছিলেন যে তাঁর পক্ষে শ্যুটিং করা অসম্ভব ছিল।  ২০১৪ সালে তৈরি হওয়া 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' সিনেমার সিক্যুয়েল হল 'বদ্রিনাথ কি দুলহানিয়া'। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' সিনেমার শ্যুটিংয়েও চরিত্রের প্রয়োজনে বরুণ মদ্যপ হয়েছিলেন।