Lily Chakraborty: হাসপাতাল থেকে ফিরেই ডাবিং স্টুডিয়োতে! কেমন আছেন লিলি চক্রবর্তী?

Lily Chakravarty: লিলি চক্রবর্তী জানিয়েছিলেন, 'আমার তো শরীর ভাল যাচ্ছে না। হাই ব্লাড সুগার। হাঁপানি। সিওপিডি (ফুসফুসের সমস্যা)। এই তিনটে কারণে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল আমাকে। আমার তো আগে থেকেই সিওপিডি ছিল।' তবে বর্তমানে তিনি হাসপাতাল থেকে ফিরেছেন। বুধবার কাজেও ফেরেন অভিনেত্রী। 

Updated By: Mar 20, 2024, 07:26 PM IST
Lily Chakraborty: হাসপাতাল থেকে ফিরেই ডাবিং স্টুডিয়োতে! কেমন আছেন লিলি চক্রবর্তী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার সকালেই আচমকা খবর পাওয়া যায় যে অসুস্থ লিলি চক্রবর্তী(Lily Chakraborty)। সম্প্রতি ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের প্রধান চরিত্র পর্ণার ঠাকুমার চরিত্রে দেখা যাচ্ছিল তাঁকে। কিন্তু কয়েকদিন ধরেই আর পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না তাঁকে। এরপরেই জানা যায় যে অসুস্থাতার কারণেই পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না তাঁকে। এরপরেই জানা যায় যে সম্প্রতি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। তবে এখন সুস্থই আছেন তিনি। 

আরও পড়ুন- Priyanka Chopra in Ayodhya: মেয়েকে কোলে নিয়ে আচমকাই রামমন্দিরে প্রিয়াঙ্কা, সঙ্গে নিক জোনাসও...

লিলি চক্রবর্তী জানিয়েছিলেন, 'আমার তো শরীর ভাল যাচ্ছে না। হাই ব্লাড সুগার। হাঁপানি। সিওপিডি (ফুসফুসের সমস্যা)। এই তিনটে কারণে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল আমাকে। আমার তো আগে থেকেই সিওপিডি ছিল। ফুসফুস আমার খুবই দুর্বল। এবারটা খুবই কাবু করে দিয়েছিল। বাড়িতে ফিরেছি। সুস্থ হচ্ছি ধীরে-ধীরে। শুটিংয়ে যেতে পারিনি। সেই কারণেই ‘নিম ফুলের মধু’তে আমাকে দেখা যাচ্ছে না।' তবে এখন তিনি পুরোপুরি সুস্থ আছেন। বুধবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি 'অযোগ্য'-র ডাবিংও করেছেন তিনি। 

প্রসঙ্গত, ৮২ বছরের এই অভিনেত্রী দীর্ঘদিন ধরে বড়পর্দা থেকে ছোটপর্দায় দাপিয়ে কাজ করছেন। ভানু বন্দ্যোপাধ্যায় থেকে উত্তমকুমার, একাধিক বড় অভিনেতার সঙ্গে তিনি পর্দা ভাগ করে নিয়েছেন। তবে বর্তমানে গুরুতর ভাবে অসুস্থ তিনি। বিগত ১২দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখান থেকে ফিরলেও পুরোপুরি সুস্থ নন তিনি।  হাঁপানির সমস্যা, হাই ব্লাড সুগার ও সিওপিডি (ফুসফুসের সমস্যা)-তে আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী। চিকিত্সা চলছে,পাশাপাশি কাজও করছেন।

আরও পড়ুন- Thread Ceremony of Girl: শুধু ইচ্ছেপূরণের জন্য নয়, বৈদিক রীতি মেনে মেয়ের পৈতে দিলেন সিউড়ির দম্পতি...

লিলি চক্রবর্তী আরও বলেন, 'আমি কিন্তু একটু সুস্থ হলেই শ্যুটিংয়ে ফিরব। চিন্তা করবেন না আপনারা। ‘নিল ফুলের মধুর’ সেটে না গিয়ে কি পাড়ি, ওটা আমার ঘরবাড়ি। আমার বেঁচে থাকার রসদ। কাজই তো বাঁচিয়ে রাখে আমাদের মতো শিল্পীদের'। আপাতত ডাবিংয়ের কাজ শুরু করে দিয়েছেন, আশা করা যায়, খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরবেন তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.